Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাট সুপারি গাছ কাটাই কাল হলো জাহাঙ্গীর আলমের

গোসাইরহাট সুপারি গাছ কাটাই কাল হলো জাহাঙ্গীর আলমের

পরিবারের সাথে সাপ্তাহিক ছুটি কাটাতে এসেছিলেন জাহাঙ্গীর আলম। ছুটি শেষে আর কর্মস্থলে যাওয়া হবে না তার। সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পৃথিবী ছেড়ে চলে গেছেন তিনি।

রবিবার ১০ সেপ্টেম্বর সকালে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার চরমনপুরা খুনেরচর এলাকায় এই ঘটনা ঘটেছে। নিহত জাহাঙ্গীর আলম বন্দুকসি (৫৫) চরমনপুরা খুনেরচর এলাকার মৃত আব্দুল বন্দুকসির ছেলে।

গোসাইরহাট থানার এসআই মনিরুজ্জামান ও স্থানীয় আলি মিয়া সরদার এর সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম বন্দুকসি ফরিদপুরের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। গত সপ্তাহে ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। সকালে জাহাঙ্গীর আলম তার ঘরের পাশে থাকা একটি সুপারি গাছ কাটার সময় গাছটি বৈদ্যুতিক তারে গিয়ে পড়ে, তখন তিনি হাত দিয়ে গাছটি সরাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তার স্ত্রী সুমি বেগম দৌঁড়ে গিয়ে একটি বাঁশের লাঠির সাহায্যে জাহাঙ্গীর আলমকে সরিয়ে দেয়। পরে তার ছোট ভাই মোঃ আলমগীর হোসেন ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে গোসাইরহাট থানার (ওসি) তদন্ত মোঃ ওবায়েদুল হক দৈনিক রুদ্রবার্তাকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। পরিবারের কোন প্রকার অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।