Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

গোসাইরহাটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ঢাকা থেকে ভোট দিতে গ্রামের বাড়িতে শিশু মারিয়াকে নিয়ে এসেছিলেন মা বাবা। গ্রামে এসে ভাগ্নী লামিয়ার সঙ্গে খেলাধুলা করতে গিয়েছিল মারিয়া। এরপর সকলের অগোচরে পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ২৩ মে সন্ধ্যায় শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের সাইখ্যা গ্রামে এঘটনা ঘটেছে।

নিহত মারিয়া (৮) সাইখ্যা গ্রামের রতন সরদার ও মুন্নী বেগম দম্পত্তির ছোট মেয়ে। লামিয়া (৭) একই উপজেলার বালুচর গ্রামের শাহীন মালের মেয়ে। সম্পর্কে তারা দুইজন খালা-ভাগ্নী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে ভোট প্রয়োগ করতে ঢাকা থেকে গ্রামের বাড়িতে এসেছিলেন মারিয়ার মা-বাবা। বৃহস্পতিবার দুপুরে মারিয়া তার ভাগ্নী লামিয়ার সঙ্গে খেলতে গিয়ে নিখোঁজ হয়। এরপর দীর্ঘ সময় খোঁজাখুঁজি করেও তাদেরকে আর পাওয়া যায়নি। পরে সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে মারিয়ার জুতা দেখতে পায় তার বড় বোন আশা মনি। পুকুর পাড়ে জুতা দেখে সন্দেহ হলে টর্চ লাইটের আলো জালিয়ে দেখা যায় পুকুরে মারিয়ার মরদেহ ভেসে রয়েছে। এরপর স্থানীয়দের সহযোগিতায় মারিয়া ও লামিয়াকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত মারিয়ার বড় বোন আশা মনি বলেন, আমার মা বাবা ঢাকায় থাকেন। নির্বাচনে ভোট দিতে গত মঙ্গলবার গ্রামে এসেছিলেন তারা। অনেকদিন পর গ্রামে এসে সমবয়সী ভাগ্নী লামিয়াকে পেয়ে দুপুরে খেলতে বের হয়েছিল মারিয়া। এরপর তাদের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। আমার আদরের ছোট বোন ও ভাগ্নী আর নেই।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, নিহত শিশু মারিয়া ও লামিয়ার মরদেহ তাদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় অপমৃত্যু মামলা হবে।