Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাট উপজেলাকে নিরক্ষরমুক্ত আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চান মোশারফ সরদার

গোসাইরহাট উপজেলাকে নিরক্ষরমুক্ত আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চান মোশারফ সরদার

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে, গোসাইরহাট উপজেলায় বিজয়ী হলে, শরীয়তপুর জেলার নদী ঘেরা বানিজ্যিক এলাকা গোসাইরহাট উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার  ইচ্ছে ব্যক্ত করেছেন গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোশারফ হোসেন সরদার।

উন্নত শিক্ষা ব্যবস্থা, স্কুল থেকে ঝরে পড়া শিক্ষার্থীদের ফিরিয়ে নিয়ে আসা, এছাড়া বেকার সমস্যা সমাধান, পার্কের ব্যবস্থা করা, সন্ত্রাস, মাদক জুয়াসহ গোসাইরহাট উপজেলার সবধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধ করার কথাও জানান তিনি।
গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে, গোসাইরহাট উপজেলাবাসী রয়েছে নির্বাচনী আমেজে, চায়ের দোকান থেকে শুরু করে সব জায়গার জনগণের মাঝে চলছে নির্বাচনী আলোচনা। প্রতিদিনই সকাল থেকে রাত পর্যন্ত চলছে মোশারফ হোসেন সরদারের হেলিকপ্টার প্রতীকের পক্ষে ক্যাম্পেইন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন নেতা-কর্মীরা।

মোশারফ হোসেন সরদার গোসাইরহাট উপজেলার, গোসাইরহাট ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাইখ্যা গ্রামের মৃতঃ ডা. আব্দুল হাই সরদারের মেজো সন্তান,তিনি ১৯৭১ সালে সাইখ্যা গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৯১ সাল থেকে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন। তিনি বর্তমানে ঢাকা তেজ গাঁ থানা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পানি সম্পদ মন্ত্রী প্রয়াত আলহাজ আব্দুর রাজ্জাক স্মৃতি পরিষদের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

মোশারফ হোসেন সরদার করোনাকালীন সময়সহ বিভিন্ন দূর্যোগে বিভিন্নভাবে গোসাইরহাট উপজেলার দরিদ্র মানুষকে সাহায্যে-সহযোগিতার  মাধ্যমে তাদের পাশে রয়েছেন। এমনকি তাদের প্রতিষ্ঠিত সমিতি থেকেও নদী ভাঙাসহ দরিদ্র মানুষকে বিনা সুদে লোন দিয়ে তাদের সহযোগিতার হাত বাড়িয়েয়েছেন।

গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে, এতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশগ্রহণ করছেন ৫জন। ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১লাখ ২৮ হাজার ২৬৭।
গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন সরদার বলেন, আমি গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ার নির্বাচিত হলে, সরকার কতৃক বরাদ্দকৃত অর্থ সমবন্টনসহ এ উপজেলার শিক্ষা ব্যবস্থা উন্নত করবো ও স্কুল থেকে ঝরে পড়া শিক্ষার্থীদের ফিরিয়ে আনবো,
আমি অতীতেও গোসাইরহাট উপজেলার মানুষের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো, সরকারের সহযোগিতা নিয়ে, গোসাইরহাট উপজেলাকে পরিচ্ছন্ন আধুনিক, সন্ত্রাস, মাদক ও নিরক্ষরমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। এছাড়া তিনি আরও বলেন খেলার মাঠ, পার্কসহ বিভিন্ন ধরনের বিনোদন কেন্দ্রের ব্যবস্থা করবো, দরিদ্র ও বেকারদের জন্য কাজ করে যাবো।
এই উপজেলার ভোটারগণ আমাকে আশ্বস্ত করেছেন, সাহস জুগিয়েছেন আমি জয়ের শতভাগ আশাবাদী ইনশাআল্লাহ।

স্থানীয়দের সাথে আলাপকালে তারা জানান, মোশারফ সরদার ও তার পরিবার বিভিন্ন সময় আমাদের সাহায্য সহযোগিতা করে আমাদের পাশে থাকেন, এবার আমরাও তার পাশে আছি।