সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় শরীয়তপুরের ৩ এমপির যোগ দেয়া হলোনা

পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় শরীয়তপুরের ৩ এমপির যোগ দেয়া হলোনা

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে জাজিরা প্রান্তে কাঠালবাড়ি ইলিয়াছ আহমেদ চৌধুরী ফেরীঘাট এলাকায় পদ্মার পাড়ে ঐতিহাসিক জনসভার আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২৫ জুন সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সেতুর উদ্বোধন করেন এবং সেখানে সুধী সমাবেশে বক্তব্য রাখেন। পরে প্রথম টোল দিয়ে সেতু পাড় হয়ে দুপুরে দিকে জাজিরা প্রান্তের সেতু উদ্বোধন করেন এবং জনসভায় যোগদান করে বক্তব্য রাখেন। এ জনসভায় সারাদেশ থেকে লাখ লাখ মানুষ যোগ দিলেও যোগ দিতে পরেননি শরীয়তপুরের তিন সংসদ সদস্য।
৩জন এমপি এলাকায় অনেক পরিশ্রম করে উপস্থিত হতে পারেননি। তারা হলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

করোনা পজেটিভ হওয়ার কারণেই তারা জনসভায় যোগদান করতে পরেননি বলে তারা জানিয়েছেন।
শনিবার (২৫ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে পোস্ট করে করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করেছেন তারা নিজেই।

তারা লিখেছেন, (আজ) শনিবার ২৫ জুন ২০২২, বাংলাদেশের মানুষের জন্য ঐতিহাসিক অবিস্মরণীয় দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আমরা গত এক মাস যাবত কাজ করে যাচ্ছিলাম।

আমাদের দুর্ভাগ্য (তিন দফা করোনা পরীক্ষা করি) গতকাল রাতেও আমাদের তিনজনেরই কোভিড পজিটিভ হওয়ার কারণে আমরা অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারছি না। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের মানুষকে এমন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য।

কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের জন্য।
শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদ প্রশাসক ছাবেদুর রহমান খোকা সিকদার বলেন, আমাদের দেশের সুযোগ্য প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবে, সে জন্য আমাদের জেলার ৩জন এমপি এলাকায় অনেক পরিশ্রম করে যাচ্ছেন। তাদের করোনা পজেটিভ হওয়ায় তারা আজকের মহান সভায় উপস্থিত হতে পারেননি।


error: Content is protected !!