Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরা উপজেলায় প্রাথমিকের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নাজনীন জাহান

জাজিরা উপজেলায় প্রাথমিকের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নাজনীন জাহান

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ শরীয়তপুরের জাজিরা উপজেলায় প্রাথমিকের শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন মোসাম্মৎ নাজনীন জাহান।

রোববার ১০ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল ও উপজেলা শিক্ষা অফিসার মিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি শিক্ষার্থীদের ক্লাসমুখী ও নানামুখী পদক্ষেপ এবং শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন। মোসাম্মৎ নাজনীন জাহান শরীয়তপুরের জাজিরা উপজেলার ৪৫ নং মিরাশার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। জাজিরা উপজেলার মূলনা ইউনিয়নের চর লাউখোলা গ্রামের অব্দুস সালাম খানের সুযোগ্য স্ত্রী।

তিনি তার সাফল্যের জন্য উপজেলা প্রশাসন, উপজেলা শিক্ষা অফিসার (প্রাথমিক), বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকর্মী ও শিক্ষার্থীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নাজনীন জাহান দৈনিক রুদ্রবার্তাকে বলেন, এই পুরষ্কার পাওয়ার মাধ্যমে আমার দায়িত্বটা আরও বেড়ে গেল। এই পেশায় এসেছি ভালোবেসে। এজন্য ছাত্র-ছাত্রীদের যতটা দেওয়া সম্ভব তার সবটুকুই দিতে চেষ্টা করি। শিক্ষা ছাড়া পরিবার, সমাজ ও দেশ এগিয়ে নেওয়া সম্ভব নয়। তাই শিক্ষার প্রতি সরকারের পাশাপাশি স্থানীয় পর্যায়ে সচেতন নাগরিক সবাইকে গুরুত্ব দিতে হবে।

মোসাম্মৎ নাজনীন জাহান এসএসসি প্রথম বিভাগ (বিজ্ঞান), বগুড়া ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুল থেকে এইচএসসি দ্বিতীয় বিভাগ (বানিজ্য) ও যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে অনার্স (ব্যবস্থাপনা বিভাগ) ৩য় বিভাগ উত্তীর্ণ হয়েছেন। স্বামী অব্দুস সালাম খান ও পিতা মো: আব্দুল হামিদ ২জনই সরকারি চাকুরী থেকে অবসর নিয়েছেন। ব্যাক্তিগত জীবনে ২টি সন্তানের জননী ১ম কন্যা সন্তান সানজিদা খান অনন্যা এবার এলএলবি অনার্সে ভর্তি হয়েছে ও ২য় পূত্র সন্তান মো: নাবিল হাসান খান ৮ম শ্রেণীতে অধ্যায়নরত।