Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাজিরায় বাড়ি করার প্রতিশ্রুতি দিলেন সাংসদ ইকবাল হোসেন অপু

জাজিরায় বাড়ি করার প্রতিশ্রুতি দিলেন সাংসদ ইকবাল হোসেন অপু

শরীয়তপুর সদর তথা পালং এবং পদ্মাসেতু হয়ে দক্ষিণ বঙ্গের প্রবেশদ্বারখ্যাত সম্ভাবনার জাজিরা নিয়ে গঠিত শরীয়তপুর-১ আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সাংসদ ইকবাল হোসেন অপু। মনোনয়ন পাওয়ার পর প্রথমবার জাজিরায় এসে তিনি এখানে বাড়ি করার প্রতিশ্রুতি দিয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে জাজিরা উপজেলা পরিষদের সামনে নব-নির্মিত আওয়ামী লীগের কার্যালয়ে তিনি এই প্রতিশ্রুতি দেন।

নব-নির্মিত জাজিরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন এবং নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বক্তব্য দিতে গিয়ে উপস্থিত স্থানীয় কিছু নেতাকর্মীদের সামনে তিনি জাজিরাতে বাড়ি করার এই প্রতিশ্রুতি দেন। তবে তিনি জাজিরার ভোটার হবেন কিনা বা এখানকার স্থায়ী বাসিন্দা হবেন কিনা সে বিষয়ে কিছুই বলেননি। এছাড়া জাজিরার কোথায় বাড়ি করবেন তাও কিছু বলেননি তিনি।

উল্লেখ্য, পালং-জাজিরা নিয়ে গঠিত শরীয়তপুর-১ আসনে নির্বাচনের জন্য ১৯ জন আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। যার মধ্যে এই আসনের সাবেক দুইবারের সাংসদ আওয়ামীলীগের কেন্দ্রীয় সিনিয়র নেতা বিএম মোজাম্মেল হক এবং বর্তমান জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার ছিলেন। এছাড়াও সাবেক সাংসদ মজিবর মাষ্টার, সাবেক পুলিশ প্রধান শহিদুল হক এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা আলহাজ্ব আব্দুল আলিম বেপারি।

মনোনয়ন বঞ্চিতদের মধ্যে অধিক আলোচিত বেশ কয়েকজন একজোট হয়েছেন। তাদের মধ্য থেকে যেকোনো একজন স্বতন্ত্র প্রার্থী হতে পারেন বলে জোর গুঞ্জন উঠেছে। ইতিমধ্যেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএম মোজাম্মেল হক এবং আলহাজ্ব মোবারক আলী শিকদারের নাম বেশ আলোচনায় রয়েছে। তবে এখনও পর্যন্ত কেউই আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করেননি বা নির্বাচনে প্রার্থীতার জন্য ফরম সংগ্রহ করেননি।

প্রতিশ্রুতি বাস্তবায়ন হলে স্থানীয়দের মধ্যে আশার সঞ্চার হবে

আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে জাজিরায় বাড়ি করার প্রতিশ্রুতি দেওয়ায় স্থানীয়দের মধ্যে আশার সঞ্চার হয়েছে। তারা আশা করছেন, সাংসদ ইকবাল হোসেন অপু প্রতিশ্রুতি অনুযায়ী জাজিরায় বাড়ি করবেন এবং এলাকার উন্নয়নে কাজ করবেন।

জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আলী হোসেন বলেন, সাংসদ ইকবাল হোসেন অপু জাজিরায় বাড়ি করার প্রতিশ্রুতি দিয়েছেন। এটি এলাকাবাসীর জন্য একটি সুখবর। আমরা আশা করি, তিনি প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবেন।

জাজিরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিয়া বলেন, সাংসদ ইকবাল হোসেন অপু একজন যোগ্য ও দক্ষ নেতা। তিনি জাজিরায় বাড়ি করার প্রতিশ্রুতি দিয়েছেন। আমরা আশা করি, তিনি প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবেন এবং এলাকার উন্নয়নে অবদান রাখবেন।