শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২১শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ ইং

প্রধান শিক্ষক নুরুল আমিন রতন উচ্চ আদালতে জামিনে মুক্ত হওয়ায় শিক্ষার্থীরা আনন্দে সিক্ত

প্রধান শিক্ষক নুরুল আমিন রতন উচ্চ আদালতে জামিনে মুক্ত হওয়ায় শিক্ষার্থীরা আনন্দে সিক্ত

শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারি উপসি তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ প্রথান শিক্ষক নুরুল আমিন রতন উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হওয়ায় শিক্ষার্থীরা আনন্দে সিক্ত হয়ে ফুলের শুভেচ্ছা প্রদান করে।
১৭ জুলাই বুধবার সকাল ৯টায় বিঝারি উপসি তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের প্রিয় ফুলের শুভেচ্ছা প্রদান করে। প্রধান শিক্ষক নুরুল আমিন রতন স্যারকে শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক ফজলুর রহমান, সহকারী শিক্ষক আ: সাত্তার, মোঃ শাহজাহান মিয়া, আ: কাদির, জাকির হোসেন, হাফিজুর রহমান, অবিভাবক সদস্য নুরুল হক বেপারী, শামীমা বেগম, সুজন, খলিল কাজী, শাহানাজ পারভীন ও অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীসহ অনেকে।

গত ২৩ শে জুন নড়িয়ার নশাসনে দুর্বৃত্তরা ফজল সরদারের ছেলে ইমরান সরদার (৩৫) নামে একজনের হত্যাকান্ড সংগঠিত হয়। সেই হত্যাকান্ডে ৪৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। সেখানে প্রধান শিক্ষক নুরুল আমিন রতনকে ৩নং আসামী হিসেবে মামলায় জড়ানো হয়। যেই হত্যায় মিথ্যা আসামী হলেন নুরুল আমিন রতন। এ হিসেবে নুরুল আমিন রতনসহ ৪১ জনের জন্য উচ্চ আদালতে জামিন আবেদন করা হয়। উচ্চ আদালত সকল বিবেক বিবেচনায় ৪১ জনের জামিন আবেদন মঞ্জুর করেন। বাকী আসামীদের মধ্যে ২ জন কারাবন্দী ও ২ জন পলাতক রয়েছে।


error: Content is protected !!