Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

নড়িয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
নড়িয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় ৫৫পিচ ইয়াবা ট্যাবলেটসহ বশির বন্দুকসি (৩০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার সময় উপজেলার সুরেশর মোড়ের বশির স্টোরের সামনের সড়কে ইয়াবা ট্যাবলেট বেচাকেনার সময় তাকে আটক করা হয়। বশির বন্দুকসি সুরেশর লঞ্চঘাট এলাকার আলাউদ্দিন বন্দুকসির ছেলে।

নড়িয়া থানার উপপরিদর্মক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে নড়িয়া থানা পুলিশের একটি চৌকস দল নিয়ে অভিযান চালিয়ে মাদক বিক্রেতা বশির বন্দুকসিকে আটক করি। এসময় তার কাছ থেকে ৫৫পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন, এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির টাকা সহ বশির বন্দুকসিকে আটক করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।