Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় নুসার মশক নিধন ও ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক র‌্যালী

নড়িয়ায় নুসার মশক নিধন ও ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক র‌্যালী

শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভায় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ও নড়িয়া উন্নয়ন সমিতি (নুসা) কর্তৃক আয়োজিত পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির আওতায় মশক নিধন ও ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক র‌্যালী অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১০ টায় নুসার নির্বাহী পরিচালক মিজ মাজেদা শওকত আলীর নেতৃত্বে র‌্যালিটি নড়িয়া উপজেলার মাজেদা হাসপাতাল থেকে শুরু হয়ে নড়িয়া সরকারী কলেজ হয়ে প্রেমতলা গ্রাম প্রদক্ষিন করে পূনরায় মাজেদা হাসপাতালে ফিরে এসে র‌্যালিটি শেষ হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুসা পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী, নুসার উপ-পরিচালক জয়দেব চন্দ্র কুন্ডু, পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির সভাপতি তানিয়া খালেদ আলী, সহকারি পরিচালক জাহাঙ্গীর হোসেন, মোঃ কবির হোসেন, নুসার সমন্বয়কারী ও ফোকাল পার্সন মোঃ মনির হোসেন, ফারুক আহমেদ, কর্মসুচি মাঠ সংগঠক শহিদুল ইসলাম ও শেখ মোঃ বিল্লাল হোসেন।

এছাড়া এলাকার প্রায় ১৫০ জন লোক র‌্যালিতে অংশ গ্রহণ করেন।র‌্যালিটি এলাকায় ব্যাপক সাড়া ফেলে এবং এলাকার বাড়ি বাড়ি গিয়ে মশা মারার জন্য ফগার মেশিনের সাহায্যে ঔষধ স্প্রে করা হয়। এছাড়া জনগণকে সচেতন করার জন্য র‌্যালি থেকে লিফলেট বিতরণ করা হয়।