রবিবার, ৩১শে মে, ২০২০ ইং, ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪১ হিজরী
রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

দূর্নীতি করে শেখ হাসিনার হাত থেকে কেউ পার পাবে না : উপমন্ত্রী শামীম

দূর্নীতি করে শেখ হাসিনার হাত থেকে কেউ পার পাবে না : উপমন্ত্রী শামীম

দূর্নীতি করে জননেত্রী শেখ হাসিনার হাত থেকে কেউ পার পাবে না বলে মন্তব্য করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ এ সম্মেলন আয়োজন করে।

উপমন্ত্রী শামীম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী দূর্নীতির বিরুদ্ধে অভিযান চলছে। দূর্নীতি করে জননেত্রী শেখ হাসিনার হাত থেকে কেউ পার পাবে না। সে যেই দল করুক বা যতো বড় নেতাই হোক।
উপমন্ত্রী বলেন, যার উপর যতোদিন দলের ছায়া আছে, তার ততদিন ক্ষমতা আছে। যার ওপর দলের ছায়া নেই, তার কোন ক্ষমতা নেই। যে যা-ই করেন, নিয়মের মধ্যে বৈধ ভাবে করতে হবে। অনিয়ম দূর্নীতির কোন সুযোগ নেই। কারণ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সৎ ভাবে রাজনীতি করেছেন এবং সৎ ভাবে জীবন যাপন করেছেন। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাও সৎ ভাবে রাজনীতি করেন এবং সৎ ভাবে জীবন যাপন করেন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে, একটি উন্নত সমৃদ্ধশালী রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেখ হাসিনার দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই দূর্নীতি করে কেউ পার পাবে না।

সম্মেলন উদ্বোধন করেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী এবং প্রধান বক্তা ছিলেন মাস্টার হাসানুজ্জামান খোকন মোল্যা।

ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাজান শিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম চৌধুরী শান্তুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ও নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল ওহাব বেপারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আবুল কালাম আজাদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক মো. জহিরুল ইসলাম রঞ্জু সিকদার, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আনোয়ার হুসাইন খাঁন, নড়িয়া পৌরসভার মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ী, জেলা পরিষদ সদস্য হাজী আলী আহম্মদ কাজী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, মুক্তিযোদ্ধা নাজিবুর রহমান বাবুল খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গাজী মনির হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবু অমিত পাল, শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহীন মীর, সদস্য দেওয়ান আব্দুল বাতেন প্রমূখ।

সম্মেলনে বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাজান শিকদারকে পূনরায় সভাপতি ও বর্তমান সহ-সভাপতি আলাউদ্দিন খাঁনকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৬৯ সদস্য বিশিষ্ট ডিঙ্গানিক ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হয়।