Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ার রাজনগর ইউপি’র সড়ক আলোকিত করতে “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ”

নড়িয়ার রাজনগর ইউপি’র সড়ক আলোকিত করতে “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ”

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের রাস্তাগুলোকে পর্যায়ক্রমে এনার্জি সিকিউরিটি লাইটের মাধ্যমে আলোকিত করার উদ্যোগে ৩টি গ্রাম (পশ্চিম, মধ্য ও পূর্ব পুনাইখার কান্দি)’র রাস্তাকে সদস্যদের নিজস্ব অর্থায়নে প্রায় ১০০টি এনার্জি সিকিউরিটি লাইটের মাধ্যমে আলোকিত করলো “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ”-এর যুব সমাজ। “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ”-এর প্রতিষ্ঠাতা পরিচালক মুছুল্লী ওমর ফারুকের নেতৃত্বে সংগঠনটির যুব সমাজ এ উদ্যোগ নিয়েছে।
এ বিষয়ে “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ”-এর প্রতিষ্ঠাতা পরিচালক মুছুরøী ওমর ফারুককে জিজ্ঞাসা করলে তিনি বলেন, বর্তমানে আমাদের এ সংগঠনটিতে ১৭৬ জন যুবক আছে। যাদের কাজ হচ্ছে মাসিক চাদার মাধ্যমে অর্থ ব্যয় করে সমাজ উন্নয়ন করা। সমাজ থেকে সন্ত্রাস, মাদক, অপরাধ ও দূর্ণীতিমুক্ত করা। এ সংগঠণের মাধ্যমে আমরা ইতিমধ্যে রাস্তা-ঘাট উন্নয়ন করেছি এবং গ্রামকে শহরে পরিণত করতে রাজনগর ইউপি’র ১নং ওয়ার্ডের ৩টি গ্রামের রাস্তার বিভিন্ন পয়েন্টে এনার্জি সিকিউরিটি লাইটের মাধ্যমে আলোকিত করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার আস্থাভাজন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম যদি সহযোগিতা করেন তাহলে পর্যায়ক্রমে ইউনিয়নের সকল রাস্তায় এনার্জি সিকিউরিটি লাইটের মাধ্যমে আলোকিত করবো এবং সিসি ক্যামেরার আওতায় আনতে পারবো।
এনার্জি সিকিউরিটি লাইটের মাধ্যমে রাস্তাকে আলোকিত করায় রাজনগর ইউনিয়নের বাসিন্দা হাজী শাকিম আলী নকিব, আলী আকবর মুছুল্লী ও কাজী আহম্মদ হোসেনসহ রাজনগর ইউনিয়নের ঐ ৩টি গ্রামের খুশি হয়েছেন এবং “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ” এর যুবকদের ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন, আমরা এখন রাস্তা দিয়ে নির্ভয়ে চলতে পারছি। চোর-ডাকাতের ভয় কমে গেছে। চলাফেরায় সুবিধা হয়েছে।
জিজ্ঞাসাবাদের সময় “রাজনগর বটতলা উন্নয়ন সংঘ” এর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সভাপতি রাজন নকিব, সাধারণ সম্পাদক শ্যামল খান, সহ-সভাপতি নূর হোসেন মোল্লা, সুমন মুছুল্লী, যুগ্ম-সাধারণ সম্পাদক দেলোয়ার মুছুল্লী, নুরুল হক নকীব, সাংগঠনিক সম্পাদক রিপন, সহ-সাংগঠনিক শাহআলম মুছুল্লী, অর্থ সম্পাদক রয়েল মুছুল্লী, দপ্তর সম্পাদক শহিদুল হক মুছুল্লী, প্রচার সম্পাদক সোহাগ শাহ, পারভেজ সরদার ও ছাত্রলীগ নেতা আতিকুর রহমান নকীবসহ অনেকে।