বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজসেবার উদ্যোগে দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজসেবার উদ্যোগে দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজসেবার উদ্যোগে দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে রমজান ও করোনা পরিস্থিতিকে সামনে রেখে ৪৯ জন দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (০৭ মে) বেলা সাড়ে ১১ টায় নড়িয়া শহীদ মিনারের সামনে নড়িয়া পৌরসভা ও মোক্তারের চর ইউনিয়নের সমাজসেবার তালিকাভূক্ত ৪৯ জন দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে নড়িয়া উপজেলার সবকটি ইউনিয়নের প্রায় ৫’শ দুঃস্থ প্রতিবন্ধীদের মাঝে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১ টি লাইফবয় সাবান, ২০০ গ্রাম ডিপ্লোমা দুধ ও ১ কেজি সেমাই।

এ বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক। বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, সহকারী কমিশনার নড়িয়া ভূমি কর্মকর্তা সাইফুল ইসলাম, নড়িয়া থানা অফিসার ইনচার্জ মো: হাফিজুর রহমান ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: মমিনুর রহমান প্রমূখ।

এ বিতরণের বিষয়ে নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে বলেন, করোনা পরিস্থিতিতে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশের সবকিছু স্থবির হয়ে পড়েছে। অনেক কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে এসব কর্মহীন মানুষকে খাদ্য ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে আমরা মাঠে কাজ করছি। যতদিন এ করোনার প্রাদুর্ভাব থাকবে, দুঃস্থ প্রতিবন্ধীসহ সকল কর্মহীন মানুষের পাশে আমরা আছি, থাকবো।


error: Content is protected !!