বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

নড়িয়ায় আলী আকবর শেখ-এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

নড়িয়ায় আলী আকবর শেখ-এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ
নড়িয়ায় আলী আকবর শেখ-এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের দুরাবস্থায় অস্বচ্ছলতার শিকার হওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চন্ডিপুরের কৃতিসন্তান, কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলী আকবর শেখ।

খোঁজ নিয়ে জানা যায়, স্বাস্থ্যবিধি মেনে আলী আকবর শেখ ঢাকায় অবস্থান করায় স্থানীয় যুবসমাজ ৮ মে শুক্রবার সকালে চন্ডিপুর নতুন বাজার থেকে কেদারপুর ইউনিয়নের ১৬০ টি পরিবারের দ্বারে দ্বারে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

মুঠোফোনে আলী আকবর শেখ জানান, “আমার নেতা, নড়িয়া-সখিপুরের অবিভাবক এ. কে. এম. এনামুল হক শামীম ভাইয়ের নির্দেশে এই খাদ্য সামগ্রী ১৬০ টি পরিবারের মাঝে তুলে দিতে পেরে খুব ভালো লাগছে। করোনা ভাইরাস নির্মুল না হওয়া পর্যন্ত আমাদের বিভিন্ন কর্মসূচি অব্যাহত থাকবে।”

আলী আকবর শেখ দীর্ঘদিন ইতালিতে পরবাসী ছিলেন। ৯০ এর দশকে সেখানে থাকাকালীন রোম শাখা যুবলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি চন্ডিপুর উচ্চবিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সদস্য।

বিতরণ কর্মসূচির দায়িত্বে ছিলেন সবুজ শেখ, বাদল খান, বাসার মাস্টার, আজাদ মাস্টার, ও মনির আহমদ। আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হাওলাদার, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্কাস মাদবর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাজেদ হোসেন প্রমুখ।


error: Content is protected !!