বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা শাওয়াল, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে মে, ২০২০ ইং

প্রতিবন্ধী দুস্থদের মাঝে নড়িয়ায় ভূমখারায় ত্রাণ বিতরণ করলেন একেএম ইসমাইল হক

নড়িয়ায় দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এ কে এম ইসমাইল হক
প্রতিবন্ধী দুস্থদের মাঝে নড়িয়ায় ভূমখারায় ত্রাণ বিতরণ করলেন একেএম ইসমাইল হক

নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ভূমখাড়া ইউনিয়নে রমজান ও করোনা পরিস্থিতিকে সামনে রেখে ৮১ জন দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৬ মে) বেলা সাড়ে ১০ টার দিকে ভূমখাড়া ইউনিয়ন পরিষদের সামনে নড়িয়া ভূমখাড়া ইউনিয়নের সমাজসেবার তালিকাভূক্ত ৮১ জন দুস্থ প্রতিবন্ধীদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

নড়িয়া উপজেলার সমাজসেবা তালিকাভুক্ত ৭’শ দুস্থ প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণের অংশ হিসেবে আজ ভুমখাড়া ইউনিয়নের ৮১ জনকে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১টি লাইফবয় সাবান, ২০০ গ্রাম ডিপ্লোমা দুধ ও ১ কেজি সেমাই।

এ বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: মমিনুর রহমান, ভূমখাড়া ইউনিয়নের চেয়ারম্যান ডিএম শাহজাহান সিরাজ ও ভূমখাড়া ইউনিয়নের ইউপি সদস্যগণসহ অনেকে।

এ বিতরণের বিষয়ে নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে হতদরিদ্র ও দুস্থ প্রতিবন্ধী কর্মহীন মানুষকে খাদ্য ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে আমরা মাঠে কাজ করছি। করোনা পরিস্থিতিতে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশের সবকিছু স্থবির হয়ে পড়েছে। অনেক কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন দুস্থ প্রতিবন্ধীদের নড়িয়া উপজেলা পরিষদ ও সমাজসেবার উদ্যোগে আজ ত্রাণ সহায়তা করা হচ্ছে। মানুষের মাঝে যতদিন এ করোনার প্রাদুর্ভাব থাকবে, দুস্থ প্রতিবন্ধীসহ সকল কর্মহীন মানুষকে ত্রাণ বিতরণ করে যাবো।