মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং

স্বেচ্ছাসেবক লীগের নড়িয়া বৃক্ষরোপন

স্বেচ্ছাসেবক লীগের নড়িয়া বৃক্ষরোপন

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি’র অনুপ্রেরনায় ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচি পালন করে।

বৃহস্পতিবার ১৮ জুন বেলা ১১ টায় নড়িয়া উপজেলার নড়িয়া কলেজ ও উপজেলা চত্বরের বিভিন্ন স্থানে নিম, আমলক্ষি, মেহগনি ও পেয়ারা লটকন গাছসহ বনজ ও ফলজ বৃক্ষরোপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য সেকান্দার আলম রিন্টু, কেদারপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মোঃ চুন্নু মাদবর, রুবেল হাওলাদার, রমজান হাওলাদারসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন বলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির অনুপ্রেরণায় ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে নড়িয়া উপজেলার বিভিন্ন স্থানে বনজ ও ফলজ গাছ রোপন করি। পর্যায়ক্রমে সকল ইউনিয়নে এ কর্মসূচি পালন করবো।