মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং

সাবেক এমপি এমএ রেজার সহধর্মীনীর ৫’শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা

সাবেক এমপি এমএ রেজার সহধর্মীনীর ৫’শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নড়িয়া-ভেদরগঞ্জের করোনা দুর্যোগে কর্মহীন ক্ষতিগ্রস্ত হয়ে পড়া দুস্থ অসহায় ৫’শত পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার উদ্যোগ নিয়েছেন এম এ রেজা ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা, কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও শরীয়তপুর-২ আসনের সাবেক এমপি ও জগন্নাথ কলেজের সাবেক ভিপি এম এ রেজার সহধর্মীনী ফরিদা রেজা নূর।

শনিবার ২০ জুন বিকাল সাড়ে ৫টার দিকে সুরেশ্বর দরবার শরীফে ঐ এলাকার আশেপাশের দুস্থ অসহায় ১০০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার মধ্য দিয়ে তার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

খাদ্য উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, ডাল, তেল, লবন, আলু ইত্যাদি। সুরেশ্বরে দরবার শরীফে খাদ্য সহায়তা দেওয়ার সময় ফরিদা রেজা নূর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা দুর্যোগে কর্মহীন হয়ে পড়া ক্ষতিগ্রস্ত মাঝে আমি শুরু থেকেই আছি। এবং এ পর্যায়ে আমি সুরেশ্বর দরবার শরীফ, কার্তিকপুর হাইস্কুল, রামভদ্রপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ ও এম এ রেজা ডিগ্রী কলেজ মাঠে ৫’শ করোনায় অসহায় হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্য বিতরনের উদ্যোগ নিয়েছি। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- সুরেশ^র দরবার শরীফের শাহ্ সৈয়দ বেলাল নূরী সুরেশ^রী, শাহ্ সৈয়দ ইকবাল নূরী সুরেশ^রী, শাহ্ সৈয়দ কামাল নূরী ও রাজিয়া সুলতানা মুন্নীসহ অনেকে।

উল্লেখ্য, তিনি এর আগেও গরীব অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। দেশে করোনা দুর্যোগের পর থেকেই তিনি বিভিন্নভাবে অসহায়দের পাশে ছিলেন।