বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
সৈয়দ হেমায়েত হোসেনের পিতা নড়িয়ার রাজনগরের সাবেক শিক্ষক

হাজী আব্দুল মালেক মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী

হাজী আব্দুল মালেক মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের ক্রোকির চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মরহুম হাজী আব্দুল মালেক মাস্টারের ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার ৩১ আগস্ট বিকেলে হাজী আব্দুল মালেক মাস্টার পাঠাগারের উদ্যোগে রাজনগর ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। এছাড়াও স্থানীয় মসজিদ ও মাদরাসায় খতমে কোরআন, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

হাজী আব্দুল মালেক মাস্টার পাঠাগারের সভাপতি এস.এম আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মরহুমের সুযোগ্য সন্তান ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক নির্বাহী সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এবং অতিশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিচালক সৈয়দ হেমায়েত হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, রাজনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী উজ্জামান মীরমালত, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দাদন মীরবহর, সাধারন সম্পাদক মজিবর রহমান মেলকার, মরহুমের সুযোগ্য সন্তান এবং অতিশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এস.এম মিজানুর রহমান, নড়িয়া উপজেলা সমবায় কর্মকর্তা এস.এম শাহাদাত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান এস.এম শাহআলম, গাজীপুর ডিজিটাল ডায়গনস্টিক সেন্টার ও ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক এসএম রিপন, বিশিষ্ট সমাজ সেবক মুসল্লী ওমর ফারুক।

রাজনগর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক স্বপন দেওয়ানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হাকিম সরদার, মাস্টার সাইদুল হক মুন্না, ইউপি সদস্য আবুল কালাম, রাজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার মীরমালত, সাধারন সম্পাদক সোবহান হাওলাদার, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মনির হোসেন, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক ইমরান খালাসী, ছাত্রলীগ নেতা নয়ন সিকদার, নুর এ আলম, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আতিক নকিব প্রমূখ।