বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
গুরুতর অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে

নড়িয়ায় ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নড়িয়ায় ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে জখম

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় জুলহাস ঢালী (৫০) নামে এক ব্যবসায়ীকে তার প্রতিপক্ষের লোকেরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে ভোজেশ্বর ইউনিয়নের কলাবাগান সড়কে এ হামলার ঘটনা ঘটে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুলহাস ঢালী ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামের মৃত শফিজদ্দিন ঢালীর ছেলে। সে পেশায় ড্রেজার ব্যবসায়ী।

জুলহাস ঢালীর ছেলে শাকিল ঢালী জানান, একটি মামলায় কোর্টে হাজির হতে বাড়ি থেকে শরীয়তপুর সদরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন জুলহাস ঢালী। পথিমধ্যে প্রতিপক্ষের লোকজন হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র ও লোহার রড নিয়ে জুলহাস ঢালীর ওপর অতর্কিত আক্রমন করে। হামলাকারীরা জুলহাস ঢালীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। হামলা থেকে বাঁচতে জুলহাস ঢালী দৌড়ে একটি দোকানের ভিতর আশ্রয় নিলে সেখানেও হামলা ভাংচুর চালায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় জুলহাস ঢালীকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, এ ব্যাপারে আমাদের কাছে এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।