Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নিয়মিত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আনোয়ার খাঁন

নিয়মিত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আনোয়ার খাঁন

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খাঁন করোনামুক্ত হয়ে পরিষদের নিয়মিত কার্যক্রম আগের মতো চালিয়ে যাচ্ছেন। মহামারী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পরেও তিনি মানুষের পাশে থেকে পরিষদের নিয়মিত কাজকর্ম চালিয়ে গেছেন। মানুষের সেবা করতে গিয়ে তিনিও করোনায় আক্রান্ত হন। দুই মাস ঢাকার হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা শেষে তিনি করোনামুক্ত হন। করোনামুক্ত হয়ে তিনি আগের মতো পরিষদের নিয়মিত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদে ১৮০ জন ভিজিডি কার্ডধারীদের মাঝে মাসিক ৩০ কেজি করে সরকারী চাল বিতরণ করেন আলহাজ্ব আনোয়ার হোসাইন খাঁন। এ সময় ইউপি সদস্য মনির হোসেন সুমন, মোহাম্মদ আলী ঢালী, জাহাঙ্গীর খান, মাসুম সরদার, দেলোয়ার বেপারী, বাবু বেপারী, সিদ্দিক হাওলাদার, খাদিজা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

আলহাজ্ব আনোয়ার হোসাইন খাঁন বলেন, আমি বিগত দিনে আমি যেভাবে মানুষের পাশে থেকে সেবা করেছি ভবিষ্যতেও যতদিন বাঁচবো মানুষের পাশে থেকে সেবা করে যাবো। মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি বাঁচতে চাই।