Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ার পদ্মা নদীতে ট্রলার ডুবে একজন নিখোঁজ

নড়িয়ার পদ্মা নদীতে ট্রলার ডুবে একজন নিখোঁজ

শরীয়তপুরের নড়িয়ায় মাজার জিয়ারত করতে ৩০ জন যাত্রী নিয়ে পদ্মা নদীতে ট্রলার ডুবে নিশি নামে ৫ বছরের এক শিশু নিখোঁজ রয়েছেন। সোমবার (১২ অক্টোবর) বেলা ১২ টার সময় এ ঘটনা ঘটে। নিখোঁজ নিশি জাজিরা উপজেলার জবর আলী আকন কান্দি গ্রামের জামাল মাদবরের মেয়ে।

স্থানীয় ও ট্রলারের যাত্রী সুত্রে জানা যায়, সোমবার বেলা ১২ টার সময় জাজিরা হতে সুরেশ্বর দরবার শরীফে আসার সময় নড়িয়া উপজেলার চন্ডিপুর ভিআইপি মোড় এলাকায় পদ্মা নদীতে ৩০ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে যায়। এ সময় পাড়ে থাকা লোকজন ও নদীতে থাকা একটি ট্রলার এসে ডুবে যাওয়া ট্রলারে থাকা ২৯ জন যাত্রীকে উদ্ধার করে। ট্রলারে থাকা নিশি নামে শিশুটি এখনো নিখোঁজ রয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ও কেদারপুর ইউপি চেয়ারম্যান দুর্ঘটনা স্থান পরিদর্শণ করেন।

উদ্ধারকারী মনির আহমদ বলেন, জাজিরা থেকে আশা ট্রলারটি সুরেশ্বর দরবার শরিফে কাছে আসলে স্রোতের কারনে ট্রলারটি ডুবে যায়। এ সময় আমরা স্থানীয়রা ট্রলারে থাকা লোকজনকে উদ্ধার করি। তবে এখনো একজন শিশু নিখোঁজ রয়েছে।

কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ ছানাউল্লাহ বলেন, জাজিরা থেকে দরবার শরীফের উদ্যেশ্যে একটি ট্রলার আসেন। দুর্ঘটনার খবর পেয়ে আমি আসি। বরিশাল হতে ডুবুরি দল আসলে উদ্ধার কাজ শুরু হবে।