বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

নড়িয়ার ডিঙ্গামানিক দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছেন আনোয়ার হোসাইন খাঁন

নড়িয়ার ডিঙ্গামানিক দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেছেন আনোয়ার হোসাইন খাঁন

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে গরীব অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) বেলা ১১ টায় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এ কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত এ কম্বল ইউনিয়নবাসীর মধ্যে বিতরণ করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খাঁন।

এ সময় নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মনির হোসেন সুমন, দপ্তর সম্পাদক মুজাফফর তপাদার, ইউপি সদস্য সোহেল লাকুরিয়া, মনি বেগম, সচিব রিপন সাধু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খাঁন বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে কোন দূর্যোগে জনগণের পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। তারই অংশ হিসেবে আজকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল আমার ইউনিয়নের দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। এর আগেও আমরা কম্বল বিতরণ করেছি এবং ভবিষ্যতেও করবো। যাতে আমার এলাকার শীতার্ত দরিদ্র মানুষ শীতে কষ্ট না পায়।