বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ ইং, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ ইং

নড়িয়া পৌরসভায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ও করোনায় কর্মহীন মানুষের মাঝে চাল বিতরণ

নড়িয়া পৌরসভায় নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ও করোনায় কর্মহীন মানুষের মাঝে চাল বিতরণ

 

করোনাকালীন সময়ে লকডাউনে অসহায় হয়ে পড়া কর্মহীন নদীভাঙ্গা ক্ষতিগ্রস্ত ও করোনায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (১১ জুলাই) সকাল সাড়ে দশটায় নড়িয়া পৌরসভার নদীভাঙ্গা ওয়ার্ড সহ অন্যান্য ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া ৬শত পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

নড়িয়া পৌরসভা চত্বরে পৌর মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ উপস্থিত হয়ে নিজ হাতে উপকারভোগী এ সকল পরিবারের মাঝে চাল বিতরণ করেন।

এসময় নড়িয়া পৌরসভা প্রকৌশলী ফিরোজ আহমেদ, প্যানেল মেয়র শহিদুল ইসলাম সরদার, আবু জাফর শেখ, মহিলা কাউন্সিলর মায়া বেগম, পলি আক্তার ও লিমনসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ দৈনিক রুদ্রবার্তাকে বলেন, নড়িয়া পৌরসভার নদীতে বিলীন হওয়া দুইটি ওয়ার্ডসহ আন্যান্য ওয়ার্ডের করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে চাল বিতরণ করেছি। দেখ দিন পরে আরো বরাদ্দ পাবো তখন লকডাউন ও করোনায় কর্মহীন হয়ে পড়া প্রতিটি অসহায় পরিবার কে আরো খাদ্য সহায়তা দেয়া হবে। পানিসম্পদ উপমন্ত্রী আমাদের প্রিয় নেতা এনামুল হক শামীম এমপি মহোদয়ের সার্বিক সহযোগিতায় আমাদের এই ত্রাণ কার্যক্রম সহ অসহায় মানুষের যেকোনো দুঃখ দুর্দশা মোকাবেলা করে আমরা মানুষের পাশে আছি এবং থাকব।