শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

শেখ রেহানা’র জন্মদিনে নড়িয়া ও সখিপুরে যুবলীগের মিলাদ ও দোয়া

শেখ রেহানা’র জন্মদিনে নড়িয়া ও সখিপুরে যুবলীগের মিলাদ ও দোয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে এবং পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র পৃষ্ঠপোষকতায় শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ হাসিনা’র ৬৭ তম জন্মদিন পালিত হয়েছে।

এ উপলক্ষে শেখ রেহানার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে সোমবার ১৩ সেপ্টেম্বর দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। পরে মুসল্লীদের মাঝে তবারক (খাবার) বিতরণ করা হয়। এতে অংশগ্রহণ করেন, নড়িয়া উপজেলা যুবলীগের আহবায়ত নাসির সরদার, যুগ্ম আহবায়ক উজ্জল মীর মালত, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন আহমেদ সানি, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউনুস শেখ, সখিপুর থানা যুবলীগের আহ্বায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ,সদস্য মাইনুদ্দিন আহমেদ, রাজু সরদার প্রমূখ।

এছাড়াও বঙ্গবন্ধু’র রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় নড়িয়া উপজেলা ও সখিপুর থানা যুবলীগের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।