রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে নানা আয়োজনে প্রধানমন্ত্রী’র জন্মদিন উদ্যাপন

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে নানা আয়োজনে প্রধানমন্ত্রী’র জন্মদিন উদ্যাপন

দিনব্যাপী নানা উৎসবমূখর আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম শুভ জন্মদিন উদ্যাপন করেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ।

অনুষ্ঠানের শুরুতে বতর্মান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও ডিজিটাল বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর অবদানের ওপর একটি প্রামাণ্য চিত্র প্রদর্শিত হয়। প্রামাণ্যচিত্র প্রদর্শন শেষে ২ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রীকে নিয়ে শৈশবের আবেগঘন বক্তব্য উপস্থাপন করে।

এরপর আলোচনা পর্বে কলেজ অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মজিদ জরিনা ফাউন্ডেশনের ট্রাস্টি মেম্বার, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শরীয়তপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক এ কে এম ইসমাইল হক। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড ও দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ভবিষ্যত রূপরেখা উপস্থিত সকলের সামনে তুলে ধরেন। প্রধান অতিথি বক্তব্য শেষে কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেঁক কাটায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমরা মাননীয় প্রধানমন্ত্রীর মত বড় মন নিয়ে মানুষের পাশে দাঁড়াবে এবং প্রধানমন্ত্রীর স্বপ্ন ‘‘ ভিশন-২০৪১’’ এ উন্নত বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখবে। পরে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। আলোচনা, কেঁক কাটা ও দোয়া শেষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রধান অতিথি, কলেজ অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ স্মারকবৃক্ষ রোপন কর্মসূচীতে অংশগ্রহণ করেন। উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম শুভ জন্মদিন উপলক্ষে কলেজ প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি, বাংলাদেশ পুলিশের সাবেক আইজি এ কে এম শহীদুল হক, কলেজের সকল শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকের শুভেচ্ছা বার্তা পাঠান। এ বার্তায় তিঁনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয় কামনা করেন।