রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

নড়িয়ার ক্রোকির চর পুনাই সরদার কান্দি আল মদিনা জামে মসজিদের উদ্যেগে বার্ষিক ওয়াজ মাহফিল

নড়িয়ার ক্রোকির চর পুনাই সরদার কান্দি আল মদিনা জামে মসজিদের উদ্যেগে বার্ষিক ওয়াজ মাহফিল

ক্রোকির চর পুনাই সরদার কান্দি আল মদিনা জামে মসজিদের উদ্যেগে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৯ নভেম্বর মসজিদ পরিচালনা কমিটির আয়োজনে ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য ও পরিচালক সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা হাতিরঝিলের ঐতিহ্যবাহী কুনিপাড়া বায়তুন নুর জামে মসজিদের খতিব আল্লামা মুফতী মো: আবু হানিফ নোমানী সাহেব, বরগুনা।

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক এস. এম. মিজানুর রহমান-এর সভাপতিত্বে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরার বিলাসপুর ইউনিয়নের বুধাইরহাট হাজী শরীয়তউল্লাহ হাফেজিয়া একাডেমির নায়েবে মুহতামিম হাফেজ মাওলানা বিন ইয়ামিন খান, আল মদিনা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতী আসলাম সাহেব। এছাড়া বিভিন্ন শ্রেণি পেশার ধর্মপ্রাণ মুসলমান এ ওয়াজ মাহফিলে অংশগ্রহণ করেন।

ওয়াজ মাহফিলে বক্তারা জিকিরের সাথে সাথে কোরআন ও হাদিসের আলোকে বিভিন্ন এছলাহী বয়ান পেশ করেন। যা আ’মাল করলে দুনিয়াতে আল্লাহর ভয় পয়দা হয় এবং আখেরাতে জান্নাত লাভ সহজ হবে।