Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

অবৈধ ট্রলির চাপায় প্রান গেল শিশুর

অবৈধ ট্রলির চাপায় প্রান গেল শিশুর

অবৈধ ট্রলি গাড়ির নিচে পিষ্ট হয়ে ইমতিয়াজ (০৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার ৮ মার্চ সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুরের নড়িয়া বাজারের পূর্বমাথায় চাকধ রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমতিয়াজ নড়িয়া ইউনুছিয়া কেরাতুল কোরআন মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু ইউসুফ এর ছেলে। দুর্ঘটনায় মাওলানা আবু ইউসুফও আহত হয়েছেন। তাদের গ্রামের বাড়ী বরিশালের গৌরনদী উপজেলায়। প্রত্যক্ষদর্শীরা জানান, ইমতিয়াজ ও তার বাবা মটরসাইকেলে করে নড়িয়া বাজার থেকে বাসায় ফিরছিলো।

মেইন রোড থেকে গলিতে ঢোকার সময় পেছন দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রলি তাদের মটর সাইকেলটিকে সজোড়ে ধাক্কা দেয়। এতে ইমতিয়াজ মটর সাইকেল থেকে ছিটকে পরে যায় এবং ঘাতক ট্রলির চাকার নিচে পিষ্ট হয়। তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। দুর্ঘটনায় আহত মাওলানা আবু ইউসুফকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ইউনুছিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা আঃ রহিম জানান, আমাদের মুহতামিমের ছেলে ইমতিয়াজ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলো। সকালে বাবার সঙ্গে চিকিৎসকের কাছে গিয়েছিলো। ঔষধ নিয়ে বাড়ি ফেরার পথে ট্রলির নিচে চাপা পরে শিশুটির মর্মান্তিক মৃত্যু হলো। লাশ গ্রামের বাড়ি বরিশালের গৌরনদীতে নিয়ে যাওয়া হয়েছে। জানাজা শেষে সেখানেই দাফন করা হবে। এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন, ট্রলি চাপায় একটি শিশুর মৃত্যু হয়েছে। লাশ সদর হাসপাতাল থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রলি চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।