Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

নড়িয়ায় জমি সংক্রান্ত জেরে প্রবাসীকে মারধর করে জখম

নড়িয়ায় জমি সংক্রান্ত জেরে প্রবাসীকে মারধর করে জখম

শরীয়তপুরের নড়িয়ায় জমি সংক্রান্ত জেরে প্রবাসীকে মেরে ফেলার পায়তারায় জখম করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে এক মেম্বারসহ ৫/৬ জনের বিরুদ্ধে। অভিযুক্তরা হলেন, মকবুল বেপারীর ছেলে রাজু বেপারী(৩২) ও মৃত আরব আলী বেপারীর ছেলে মকবুল বেপারীসহ ৪/৫ জন।

প্রবাসী মো: হাশেম বেপারী দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আমি একজন প্রবাসী। দীর্ঘদিন যাবৎ বিদেশে ছিলাম। আমি বিদেশে থাকাকালীন সময়ে মকবুল বেপারী ও তার ছেলে রাজু বেপারী আমার পুকুর ও জমিজমা জোরপূর্বক ভোগ করে আসতেছে। আমি দেশে এসে আমি ও আমার ছোট ভাই কাশেম উক্ত পুকুর ও জমিজমা বুঝাইয়া দিতে বলিলে রাজু বেপারী লোকজন ভাড়া করে এনে গত ২০ এপ্রিল আমাদেরকে মেরে ফেলার পায়তারায় লাঠিসোঠা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং এছাড়া বেশি বুঝলে গুম করে দিবে হুমকি প্রদান করে। আঘাত করার পর আমরা মাটিতে লুটিয়ে পড়লে এলাকার লোকজন আমাদেরকে প্রথম মূলফৎগঞ্জ হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত ডাক্তার শরীয়তপুর সদর হাসপাতালে রেফার করে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত মেম্বার রাজু বেপারীকে মোবাইল ফোনে দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আপনি কে? আমি ব্যস্ত আছি। পরে কথা বলবো। ঘটনার বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি মোবাইল কেটে দিয়েছেন।

এ বিষয়ে নড়িয়া থানা ওসি মোস্তাফিজুর রহমান দৈনিক রুদ্রবার্তাকে বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ চলছে।