শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

সিঙ্গার ঈদ সুপার অফারে ফ্রিজ জিতলেন শরীয়তপুরের সিরাজ বেপারী

সিঙ্গার ঈদ সুপার অফারে ফ্রিজ জিতলেন শরীয়তপুরের সিরাজ বেপারী

আসছে সামনে ঈদ তাই ব্যস্ত সময় কাটাছেন শরীয়তপুর জেলার সদর ব্রাঞ্চ সিঙ্গার। বর্তম্যান সময়ের সাথে পাল্লা দিয়ে সারা বিশ্বের বুকে আজ প্রতিষ্ঠত ব্রান্ড সিঙ্গার। যা এখন বাংলাদেশ শহর ও গ্রামে পৌছে গেছে। বাংলাদেশে প্রথম কিস্তি সুবিধা ময় এই ব্যান্ড কোম্পানি বছর জুরে থাকে নানান অফার সুবিধা। আর সেই সুযোগে ভাগ্যবানরা বিনা টাকায় পাছেন ফ্রিজ-টিভি সহ নানান পণ্য। যার ধারাবাহিকতায় শরীয়তপুর সদর ব্রাঞ্জ ২০১৯ এস. এম এস মাধ্যমে ঈদ সুপার অফার ফ্রিজ বিজয়ী হন, শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের মীর কান্দা পাড়া গ্রামের সৌভাগ্যবান সিরাজ বেপারী।

তিনি গত ১৭মে ফ্রিজ ক্রয় করেন এবং তার মোবাইলে একটি এস এম এস এর মাধ্যমে বিজয়ী হন এবং ৭২ ঘন্টার মধ্যে, মঙ্গলবার দুপুরে শরীয়তপুর সদর ব্রাঞ্চ সিঙ্গার কতৃপক্ষ তার ক্রয়কৃত ১০ হাজার টাকা সহ ৩৫ হাজার টাকার ফ্রিজ ফ্রি প্রদান করেন ডিষ্ট্রিক ম্যনেজার মোঃ মারুফ আহাম্মেদ ও ব্রাঞ্চ ম্যানেজার সাইফুর রহমান মিজান ।

এসময় উপস্থিত ছিলেন সদর ব্রাঞ্চের সিঙ্গারের সকল কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।

এসময় ফ্রিজ বিজয়ী সিরাজ বেপারী বলেন, আমরা সাধারন মানুষ অনেক শখ বিলাসিতা করতে পারিনা, এখন গ্রাম অঞ্চলে প্রচুর গরম তাই সত কষ্টকরে কিছু টাকা যুগিয়ে শরীয়তপুর আসি ফ্রিজ কিনতে। অনেক পণ্য দেখি তার ভিতর সিঙ্গার খুব ভালো শুনতে পাই এর পর আমি শরীয়তপুর সদর সিঙ্গার ব্রাঞ্চে আসি এর পর ১০ হাজার মাধ্যমে একটি পূর্ন ফ্রিজ ক্রয় করি এবং এস এম এস এর মাধ্যমে জানতে পাই যে আমি একটি ফ্রিজ ফ্রি পেয়েছি তাই আমি অত্যান্ত আনন্দিত ও খুশি।


error: Content is protected !!