সোমবার, ১লা জুন, ২০২০ ইং, ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
সোমবার, ১লা জুন, ২০২০ ইং

শরীয়তপুরে রিকশা-ভ্যান চালকদের মাঝে ব্যবসায়ীর ত্রাণ বিতরণ

শরীয়তপুরে রিকশা-ভ্যান চালকদের মাঝে ব্যবসায়ীর ত্রাণ বিতরণ
শরীয়তপুরে রিকশা-ভ্যান চালকদের মাঝে ব্যবসায়ীর ত্রাণ বিতরণ

শরীয়তপুরে করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে অফিস আদালত, সকল ধরণের সামাজিক কার্যক্রম ও দোকানপাট বন্ধ রয়েছে। সাধারণ মানুষকে বাসায় থাকাতে নির্দেশ দিয়ে যাচ্ছে প্রশাসন। বিনা প্রয়োজনে যাতে কেউ বাইরে বের না হয় তা তদারকি করছে পুলিশ ও সেনাবাহিনী।
এমন পরিস্থিতি বিপাকে পড়েছে নিন্ম আয়ের মানুষ। তাদের কথা বিবেচনায় করে শরীয়তপুর পৌরসভার আংগারিয়া বাজারের চলাচলকারী বিভিন্ন রিকশা-ভ্যান চালকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ মার্চ) বিকাল সাড়ে ৫ টার দিকে আংগারিয়া বাকচি বাজারে দিনমজুর মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন ওই বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. ইকবাল হাওলাদার। এ সময় স্থানীয় দেড়’শ পরিবারকে চাল, ডাল, তৈল ও সাবান সহ বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয়।
এই ত্রাণ নিতে এসে শরীয়তপুর পৌরসভার কাশাভোগ গ্রামের ফজলু বেপারী বলেন, আমরা বিকশা চালিয়ে জীবন চালাই। এতো কিছু বিতরণ হয় আমাদের কপালে তা জোটে না। বর্তমানে খুবই খারাপ আবস্থায় আছি। এসব জিনিস পেয়ে আমরা খুশি।
এ সময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সোহাগ খান, আংগারিয়া বন্দরের ব্যবসায়ী জামাল মুন্সি, আবুল হোসেন, মোখলেছ মুন্সি প্রমুখ।