বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুরে “আলোর সন্ধানে আমরা”এর পক্ষ থেকে দরিদ্রদের ইফতারসামগ্রী বিতরন

শরীয়তপুরে “আলোর সন্ধানে আমরা”এর পক্ষ থেকে দরিদ্রদের ইফতারসামগ্রী বিতরন

এক ঝাক তরুণ সমন্বয়ে গঠিত “আলোর সন্ধানে আমরা” সেচ্ছাসেবী সংগঠণের মাধ্যমে শরীয়তপুরে বিভিন্ন এলাকায় করোনা আতঙ্কে কর্মহীন অসহায় এতিম, দু:স্থ ও হতদরিদ্র ৫০টি পরিবারের মধ্যে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাল ৫কেজি, ছোলা ১কেজি, মুড়ি ১কেজি, চিনি ১কেজি, চিড়া ১কেজি।

এ ব্যাপারে “আলোর সন্ধানে আমরা” এর সদস্যরা বলেন, আমাদের সংগঠন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের মাধ্যমে আমরা বিভিন্ন সময়ে দেশের ক্রান্তিকালে সংগঠণের মাসিক চাদা ও বিভিন্ন অনুদান থেকে সাধারন খেটে খাওয়া মানুষ, এতিম, অসহায়দের জন্য ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি। তারই ধারাবাহিকতায় দেশের সম্প্রতি করোনা আতঙ্কে, কর্মহীন অসহায় এতিম হতদরিদ্র ৫০টি পরিবারের মধ্যে ত্রাণ ও ইফতার সামগ্রী (চাল ৫ কেজি, ছোলা ১ কেজি, মুড়ি ১ কেজি, চিনি ১ কেজি, চিড়া ১ কেজি) খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করেছি। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তাই সকলের সহযোগিতা কামনা করছি।

এ বিতরণে সহযোগিতায় ছিলেন, “আলোর সন্ধানে আমরা” এর সদস্য নজরুল ইসলাম সোহাগ, মেহেদী হাসান মুরাদ, আল-আমীন, সাদ্দাম হোসেন, সোহানূর রহমান সুরুজ, সোহেল মুন্সি, সোহেল মল্লিক, নাহিদ ছৈয়াল, ফারুক, চন্দন দাস প্রমূখ।


error: Content is protected !!