বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২২ ইং

কৃষকের ধান কেটে গোলায় ভরে দিলেন শরীয়তপুর জেলা ছাত্রলীগ

কৃষকের ধান কেটে গোলায় ভরে দিলেন শরীয়তপুর জেলা ছাত্রলীগ

করোণা আতঙ্কে শরীয়তপুর লকডাউন হওয়ায় বিপাকে পড়েন কৃষকরা। বাম্পার ফলন হলেও কৃষাণ সংকটে খেতে পড়ে আছে পাকা ধান। বিপাকে পড়া কৃষকদের মুখে হাসি ফুটাতে এই দুঃসময়ে এগিয়ে এসেছে শরীয়তপুর জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষকের ধান কেটে মাথায় করে বাড়িতে পৌছে দিচ্ছনে তারা । শরীয়তপুর সদর উপজেলার পালং ইউনিয়নের ভুচুরা গ্রামের গিয়াস উদ্দিন খাঁন এর খেতের ধান কেটে বাড়িতে পৌছে দেয়ার দৃশ্য মানবিক রুপরেখার চিত্র। তাদের এ কর্মযজ্ঞে ছাত্রলীগের প্রতি আস্থা আর ভালোবাসার স্থান করে নিয়েছেন কৃষক সহ গোটা বাংলাদেশে।

এসময় ধান কাটার সঙ্গেযুক্ত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, জেলা ছাত্রলীগের আহ্ববায়ক মোহাম্মদ মহাসিন মাদবর, যুগ্ন আহ্ববায়ক রাশেদ, আসাদুজ্জামান শাওন, জাহাঙ্গীর চৌকিদার,মকবুল সরদার , উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান, সাধারণ সম্পাদক রাশেদ শিকদার, পৌরসভার সভাপতি সাইফুল ইসলাম সোহান সাধারণ সম্পাদক রাকিব হাসান, কলেজ সাধারণ সম্পাদক রাসেদ জমাদ্দার, আদনান শামিম, সাজ্জাদ হোসেন স্মরন, অভি, সুমন সহ জেলা, উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় নেতাকর্মীরা বলেন দেশের দুর্যোগ সময়ে বাংলাদেশ আওয়ামীলীগ ছাত্রলীগ খেটে খাওয়া মেহনতী মানুষের পাশে দাড়িয়েছে। এবং যেকোন দুর্যোগ মোকাবেলায় ছাত্রলীগ মানুষের পাশে আছে এবং আগামীতেও থাকবে। নেতারা আরও বলেন বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা জনগণের পাশে আছি এবং সফল নেত্রীর সঠিক সিদ্ধান্তে আজ মহামারী করোনা ভাইরাস থেকে নিত্রাণের লক্ষে সক্রিয় ভূমিকা রেখে যাচ্ছেন। আপনারা আমাদের মত করে অসহায় হয়ে পড়া কৃষকদের সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহ্ববান ও করেন ছাত্রলীগ নেতাকর্মীরা।


error: Content is protected !!