Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ১৬৩৩ করোনা রোগীর মধ্যে সুস্থ ১৫১০, সক্রিয় রোগীর সংখ্যা ১০৪ জন

শরীয়তপুরে ১৬৩৩ করোনা রোগীর মধ্যে সুস্থ ১৫১০, সক্রিয় রোগীর সংখ্যা ১০৪ জন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৭ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়নি। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৩৩ জন। নতুন করে ০৩ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

সোমবার ১৪ সেপ্টেম্বর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ১৭ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০৫ জন, জাজিরা উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলায় নাই, ভেদরগঞ্জ উপজেলার ০৬ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০২ জন। জেলায় নতুন সুস্থ হওয়া ০৩ জনই নড়িয়া উপজেলার।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৭৬ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৭ হাজার ৯৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ৫৫ জনসহ মোট ৭ হাজার ৮৭৩ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৪৯ জন, জাজিরায় ১৭৬ জন, নড়িয়ায় ২২১ জন, ভেদরগঞ্জে ২০৮ জন, ডামুড্যায় ১৭২ জন ও গোসাইরহাটে ২০৭ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৬৩৩ জন।

১৪ সেপ্টেম্বর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬২৪ জন, জাজিরায় ১৩৫ জন, নড়িয়ায় ২০৩ জন, ভেদরগঞ্জে ১৮৪ জন, ডামুড্যায় ১৬৬ জন ও গোসাইরহাটে ১৯৮ জন। মোট সুস্থ ১৫১০ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ১০৪ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৩ জন, জাজিরা উপজেলায় ০১ জন, নড়িয়া উপজেলায় ০৯ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ১৯ জন।