Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রশিদ খান আর নেই

শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রশিদ খান আর নেই

শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সদস্য, চন্দ্রপুর ইউনিয়নের রণখোলা গ্রামের বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক ও মুরুব্বী আলহাজ্ব আব্দুর রশিদ খান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ধানমন্ডি পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি স্ত্রী, চার ছেলে-মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন শুভাকাঙ্খী রেখে গেছেন। শনিবার বাদ আছর চন্দ্রপুর স্কুলমাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু সহ জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লি অংশ নেন।

জানাজা নামাজ শেষে রণখোলা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুমের ছেলে সদর উপজেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক আব্দুস সালাম খাঁন তার বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে আব্দুর রশিদ খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। এছাড়া বিভিন্ন নেতৃবৃন্দ গভীর শোক, সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছেন।