বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং
শরীয়তপুরে করোনা আপডেট

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৩ জনের করোনা শনাক্ত, সুস্থ হয়েছে আরো একজন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ৩ জনের করোনা শনাক্ত, সুস্থ হয়েছে আরো একজন

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ০৩ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৭২০ জন। নতুন করে নড়িয়া উপজেলার ০১ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয়নি।

বৃহস্পতিবার ০৮ অক্টোবর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ০৩ জন করোনা রোগীর মধ্যে নড়িয় উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০২ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় ৩১ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৮ হাজার ৩৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে নতুন ১৫ জনসহ মোট ৮ হাজার ২৯৪ জনের ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৬৭৮ জন, জাজিরায় ১৯২ জন, নড়িয়ায় ২২৫ জন, ভেদরগঞ্জে ২২৯ জন, ডামুড্যায় ১৭৭ জন ও গোসাইরহাটে ২১৯ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৭২০ জন।

০৮ অক্টোবর পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৬৬৬ জন, জাজিরায় ১৭৯ জন, নড়িয়ায় ২১৩ জন, ভেদরগঞ্জে ২০৬ জন, ডামুড্যায় ১৭১ জন ও গোসাইরহাটে ২১৩ জন। মোট সুস্থ ১৬৪৮ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৪৯ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।