• ব্রেকিং নিউজ

    ধানকাটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চান সাইমুন প্রিন্স শান্ত

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১১ আগস্ট ২০১৯ সময়: ৫:৫২ পূর্বাহ্ণ 174 বার

    ধানকাটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চান সাইমুন প্রিন্স শান্ত

    ডামুড্যা উপজেলা ধানকাটি ইউনিয়নে আগামীতে চেয়ারম্যান প্রার্থী হতে চান ডামুড্যা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইমুন প্রিন্স শান্ত।
    উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইমুন প্রিন্স শান্ত দলীয় ও জনগণের সমর্থন নিয়ে আগামীতে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন। তিনি অনেক আগেই ইউনিয়ন নির্বাচন করার ঘোষণা দিয়ে এলাকায় গণসংযোগও করছেন।
    জানা গেছে, সাইমুন প্রিন্স শান্ত ১৯৯৭ সালে ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করে। ২০০০ সালে ঢাকা যাত্রাবাড়ী ৮৪ নং ওয়ার্ডের ২ নং ইউনিটের যুবলীগের সভাপতি ছিলেন। মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠিক সম্পাদক ছিলেন। পরবর্তীতে ইউনিয়ন রাজনীতিতে এসে ২০০৩- ২০১৬ সাল পর্যন্ত সফলতার সাথে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরে ২০১৬ সালে ব্যাপক জন সমর্থনের মাধ্যমে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক পদে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।
    সে আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার পিতা মোঃ সিরাজ হাওলাদার ধানকাটি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও পরবর্তীতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। অল্প বয়সে তিনি ব্যাপক সাফল্য অর্জন করেছেন। তিনি এলাকার উন্নয়নের পাশাপাশি শিক্ষাখাতেও অবদান রাখছেন ব্যাপক। তিনি ধানকাটি ইউনিয়ন ২৫ নং বাহেরচর এলাকা বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বাহেরচর মানারুল কোরআন কওমী মাদ্রাসা ও এতিমখানার সাধারন সম্পাদকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করছেন। এমন ব্যক্তিকে আগামীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান হলে উপকৃত হবে ধানকাটিবাসী। আওয়ামী লীগের অনেক নেতারা জানান, ডামুড্যা উপজেলা ও ধানকাটিকে সুন্দরভাবে সাজানো ও উন্নয়নের জন্য মনের মতো এমপি পেয়েছি। তেমনি একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকেও বেছে নিতে চান তারা। সেদিক থেকে সাইমুন প্রিন্স শান্ত কথা উল্লেখ করেন ওই নেতারা।
    ধানকাটি ইউনিয়নের অনেকে জানান, সাইমুন প্রিন্স শান্ত প্রয়াত আব্দুর রাজ্জাক ও তার পুত্র বর্তমান সংসদ সদস্য হাজী নাহিম রাজ্জাকের স্নেহধন্য ও আস্থাভাজন একজন কর্মী। তিনি সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে সরাসরিভাবে জড়িত তাই তাকে কাছে থেকে চিনি আমরা। তিনি আগামীতে ইউনিয়ন পরিষদে দলীয় সমর্থন নিয়ে নির্বাচন করতে পারলে জনগণ তাকে ভোট দিবে। এতে কোনো সন্দেহ নেই। কারণ তিনি একমাত্র আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ার জন্য যোগ্য ব্যক্তি বলে মনে করেন তারা। স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইমুন প্রিন্স শান্ত জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য এলাকায় ব্যাপক গণসংযোগ করছি। এতে এলাকাবাসী ব্যাপক সাড়া দিচ্ছে। দলের নীতিনির্ধারকরা যদি আগামীতে আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে আমি জয়লাভ করবো।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১১ আগস্ট ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!