• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জে স্বপ্নের বাড়ি থেকে ২ জুয়াড়ি আটক

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯ সময়: ৭:২৬ পূর্বাহ্ণ 454 বার

    ভেদরগঞ্জে স্বপ্নের বাড়ি থেকে ২ জুয়াড়ি আটক

    পদ্মার পাড়ে স্বপ্নের বাড়ি এখন জুয়াড়িদের আস্তানা’ শিরোনামে দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় সংবাদ প্রকাশের একদিন পর সেখানে অভিযান চালিয়ে দুই জুয়ারীকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে দশ দিন করে কারাদন্ড প্রদান করা হয়। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করে সখিপুর থানা পুলিশ।
    সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় সংবাদ প্রকাশের পর সেখানে অভিযান চালিয়ে দুই জুয়াড়িকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদা) মো. মাহাবুর রহমান তাদের প্রত্যেককে ১০দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
    ব্র্যাক বিশ^বিদ্যালয়ের সেন্টার ফর ক্লাইমেট চেঞ্জ এন্ড এনভায়রনমেন্টাল রিসার্চ একটি প্রকল্পের অংশ হিসেবে দুই বছর পূর্বে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার মনাই হাওলাদার কান্দি গ্রামে পদ্মার পাড়ে তিনটি ভাসমান বাড়ি নির্মাণ করে। সেই ভাসমান বাড়িগুলো এখন জুয়াড়িদের অভয়াশ্রমে পরিণত হয়েছে। এ নিয়ে গত রোববার (২২ সেপ্টেম্বর) ‘পদ্মার পাড়ে স্বপ্নের বাড়ি এখন জুয়াড়িদের আস্তানা’ শিরোনামে দৈনিক রুদ্রবার্তা পত্রিকায় সংবাদ প্রকাশ হলে টনক নড়ে প্রশাসনের। তারপর থেকেই সেখানে জুয়াড়িদের ধরতে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৫ সেপ্টেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!