• ব্রেকিং নিউজ

    ভেদরগঞ্জে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাকে জানি” অনুষ্ঠান

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৭ অক্টোবর ২০১৯ সময়: ৭:৫৮ পূর্বাহ্ণ 89 বার

    ভেদরগঞ্জে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাকে জানি” অনুষ্ঠান

    ৫ অক্টোবর শনিবার সকাল ১০টা থেকে বেলা ১ টা পর্যন্ত ভেদরগঞ্জ উপজেলার মনুয়া আহলে সুন্নাহ দাখিল মাদ্রাসার আয়োজনে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাকে জানি” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    মনুয়া আহলে সুন্নাহ দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান লিটন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধা দানবীর আলহাজ¦ আ: আজিজ দপ্তরী।
    মনুয়া আহলে সুন্নাহ দাখিল মাদ্রাসার শিক্ষক আবুল কাশেম সিকদার এর উপস্থাপনায় আলোচনায় অংশগ্রহণ করেন ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ডাক্তার আবুল বাশার গাজী, শিক্ষানুরাগী সদস্য মকবুল হোসেন দপ্তরী, মাদ্রাসার সুপার আবুল কালাম মোহাম্মদ আব্দুর রব, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ সেলিম মোল্লা, সমাজ সেবক আক্তার হোসেন বিশ্বাস, বিশিষ্ট ব্যাংকার রাহাতুল ইসলাম বাবু, মোঃ শাহজাহান মোল্লা ও মনুয়া আহলে সুন্নাহ দাখিল মাদ্রাসার সাবেক শিক্ষক শাহিন আলম রতন। এ সময় মনুয়া আহলে সূন্নাহ দাখিল মাদ্রাসার শিক্ষক, অবিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও ছাত্র-ছাত্রী প্রমূখ উপস্থিত ছিলেন।
    উক্ত অনুষ্ঠানে মাদ্রাসার দাতা, প্রতিষ্ঠাতা ও সদস্যবৃন্দসহ এলাকাবাসীর জন্য দোয়া ও রূহের মাগফেরাত কামনা করে মুনাজাত করেন অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ গোলাম মোস্তফা।
    “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাকে জানি” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ: আজিজ দপ্তরী বলেন, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সামনে থেকে দেখার ও স্ব-শরীরে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করার সুযোগ হয়েছে। বঙ্গবন্ধু ৭-ই মার্চে যখন ভাষন দিয়ে স্বাধীনতার ডাক দিয়েছেন, তখনই আমরা বুঝেছিলাম আমাদের বাংলাদেশের স্বাধীনতার জন্য যুদ্ধে ঝাপিয়ে পড়তে হবে। আমি যখন যুদ্ধে যাই, তখন আমার নিকট টাকা-পয়সা ছিল না। আমি তখন বাড়ির কাউকে না বলে মরিচ বিক্রি করে যুদ্ধ করতে বাড়ি থেকে বের হয়ে গিয়েছিলাম। তখন বেচে ফিরতে পারবো কি পারবোনা তা চিন্তা করিনি। এরপর সবশেষে তিনি মনুয়া আহলে সুন্নাহ দাখিল মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের ইতিহাস” সম্বন্ধে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস অবগত করেন।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৭ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!