• ব্রেকিং নিউজ

    ডামুড্যায় শিক্ষা বৃত্তি প্রদান করলেন নাহিম রাজ্জাক এমপি

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯ সময়: ৭:০৮ পূর্বাহ্ণ 58 বার

    ডামুড্যায় শিক্ষা বৃত্তি প্রদান করলেন নাহিম রাজ্জাক এমপি

    ডামুড্যায় মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল ও আব্দুর রাজ্জাক এবং মোহাম্মদ সেলিম শিক্ষা বৃত্তি ২০১৮ প্রদান করা হয়েছে।
    শনিবার (১৯ অক্টোবর) ডামুড্যা পৌরসভা অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর পুলিশ সুপার আব্দুল মোমেন, পিপিএম; ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমীন, ইমাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহাম্মেদ।
    আব্দুর রাজ্জাক এবং মোহাম্মদ সেলিম ট্রাস্টি ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পপতি ও সিসিলি গ্রুপের চেয়ারম্যান মন্জুর মোর্শেদ সিকদার, ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝী, পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, যুবলীগ সভাপতি বি এম ছাত্তার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শামিম, ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রুবেল, সাধারন সম্পাদক কামরুল হাসান মন্টি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।
    অন্ষ্ঠুানে জেএসসি, এসএসসি ও এইচএসসি পর্যায়ের ১৬০ জন শিক্ষার্থীর হাতে ‘মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল ও আব্দুর রাজ্জাক এবং মোহাম্মদ সেলিম শিক্ষাবৃত্তি-২০১৮’ এর বৃত্তির চেক ও সনদপত্র তুলে দেন।
    বৃত্তি প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের সকল কর্মকর্তা, আমন্ত্রিত শিক্ষার্থী ও অভিভাবক, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিরা।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২০ অক্টোবর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!