• ব্রেকিং নিউজ

    নড়িয়ায় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের বরাদ্দ সম্পন্ন: পানিসম্পদ উপমন্ত্রী

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৯ সময়: ৫:১৮ অপরাহ্ণ 222 বার

    নড়িয়ায় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের বরাদ্দ সম্পন্ন: পানিসম্পদ উপমন্ত্রী

    নড়িয়ার জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের বরাদ্দ সম্পন্ন হয়ে জানুয়ারী-২০২০ এ নির্মাণ কাজের উদ্বোধন করা হবে। শুক্রবার ৮ নভেম্বর সকাল সাড়ে ১০টায় ফুলফৎগঞ্জ বাজার সংলগ্ন পদ্মার পাড়ে ঢাকাস্থ নড়িয়া উপজেলা পেশাজীবি পরিষদের উদ্যোগে “ফ্রি মেডিক্যাল ক্যাম্প”-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এ কথা বলেন। তিনি আরও বলেন, পদ্মার ভাঙ্গনে মুলফৎগঞ্জ হাসপাতাল ক্ষতিগ্রস্ত হওয়ায় নড়িয়া উপজেলার জনগণের স্বাস্থ্যসেবায় অনেক সমস্যা হয়েছে। এজন্য আমি জনগণের স্বাস্থ্যসেবার সংকট নিরসনে ঢাকাস্থ নড়িয়া উপজেলা পেশাজীবি পরিষদের সভাপতিকে সাময়িক স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে “ফ্রি মেডিক্যাল ক্যাম্প” করার আয়োজনের জন্য আমি আহবান করি। এছাড়া উপমন্ত্রী আরও বলেন, আগামী বর্ষার মৌসুম আসার পূর্বেই পদ্মার দুই তীরে মজবুতভাবে ভাঙ্গন রোধ করার জন্য যা যা করা দরকার তাই করা হবে। আমরা পদ্মার ভাঙ্গনের দুই তীরে বাধ নির্মাণ করে পাড়ে রাস্তা বানিয়ে সোডিয়াম লাইটের মাধ্যমে পর্যটন স্থান গড়ে তোলা হবে, সেজন্য আমাদের কাজ চলমান রয়েছে। নড়িয়ার সাথে সহজে ঢাকার যোগাযোগের জন্য পদ্মানদীর এপাড়ওপাড় ফেরী ও ব্রিজ নির্মাণের উদ্যোগের পরিকল্পনার কথা বলেন তিনি।

    এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব ও কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর মহাসচিব আব্দুল্লাহ হারুন পাশা, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রুপা রায়, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী প্রকাশ চন্দ্র সরকার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাচানুজ্জামান খোকন, ঢাকাস্থ নড়িয়া উপজেলা পেশাজীবি পরিষদের আহবায়ক নূরে হেলাল, সদস্য সচিব ডা. মোহাম্মদ ফারুক হোসেন শেখ, সদস্য ডা. তৌহিদ মুন্সী, ডা. মোস্তাফিজুর রহমান সোহাগ, সমকালের স্টাফ রিপোর্টার(ক্রাইম) আতাউর রহমান, বি এম মনির হোসেন, মহসিন বেপারী, ইমরান হোসেন ও শওকত আলী, কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক জহিরুল ইসলাম ও নড়িয়া থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমানসহ বিটিভি, আরটিভি, সময় টিভি, মাছরাঙা টিভি এবং দৈনিক রুদ্রবার্তা’র সাংবাদিকগণ।

    “ফ্রি মেডিক্যাল ক্যাম্প”-এ নড়িয়া উপজেলার জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য ডা. দেলোয়ার হোসেন, ডা. বাদশা মিয়া, ডা. সায়মা সুলতানা ও ডা. গোলাম ফারুকসহ ১৬জন চিকিৎসকের মাধ্যমে এ ফ্রি চিকিৎসা প্রদান করা হয় এবং ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/০৮ নভেম্বর ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!