শরীয়তপুর সোমবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৫ ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ইং

যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক পদে শরীয়তপুরের ৩ জন

সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৫০ পূর্বাহ্ণ | 569 বার

যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক পদে শরীয়তপুরের ৩ জন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ১১৪ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি (ফরিদপুর বিভাগ) সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শরীয়তপুর জেলা শাখার সভাপতি আরিফুজ্জামান মোল্লা, আমিনুল ইসলাম মমিন ও কামরুল ইসলাম তালুকদার।
এই কমিটি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন করেন বলে দলীয় সূত্রে জানা গেছে। বৃহস্পতিবার অনুমোদন দেওয়া ওই কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন শরীয়তপুরের আরিফুজ্জামান মোল্লা, আমিনুল ইসলাম মমিন ও কামরুল ইসলাম তালুকদার।
সাইফুল আলম নীরব ও সুলতান সালাহ উদ্দীন টুকুর এই কমিটিতে সহ-সভাপতি রাখা হয়েছে ৩১ জনকে। যুগ্ম সম্পাদক হিসেবে রাখা হয়েছে ২১ জনকে, ৩১ জনকে রাখা হয়েছে সহ-সম্পাদকের পদে। সহ-সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছে ২৫ জনকে। দপ্তর সম্পাদকের সাথে রাখা হয়েছে ২ জন সহ-দপ্তর সম্পাদক।
এক প্রতিক্রিয়ায় তারা বলেন, শুরুতেই আমরা মিথ্যা মামলায় কারানির্যাতিত বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি কামনা করছি। আমাদেরকে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী খালেদা জিয়া, তারুন্যের অহংকার আগামী রাষ্ট্রনায়ক বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। যুবদলের সংগ্রামী সভাপতি সাইফুল আলম নীরব, বিপ্লবী সাধারন সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন এবং সাংগঠনিক সম্পাদক মামুন হাসান আমাদের সহকর্মী হিসেবে মূল্যায়ন করায় কৃতজ্ঞতা জানাই। আমরা আমাদের উপর সংগঠন কর্তৃক অর্পিত দায়িত্ব যাতে যথাযথ ভাবে পালন করতে পারি সেই জন্য সকলের দোয়া কামনা করি।
যুবদলে যাদেরকে পদায়ন করা হয়েছে তাদের সকলকে অভিনন্দন জানাই। বাকি পূর্নাঙ্গকরনে আশা করি অচিরেই যোগ্যদেরকে মনোনীত করে যুবদলকে আরও শক্তিশালী করতে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে। আমাদের অঙ্গীকার হোক আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটের অধিকার নিশ্চিত করা, দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা সহ গণতান্ত্রিক আন্দোলনে যুবদলের গুরুত্বপূর্ন ভূমিকা পালন করা। আল্লাহ আমাদের সহায় হোক। আপনাদের সবাইর দোয়া ও সহযোগিতা একান্ত প্রয়োজন।

:: শেয়ার করুন ::

Comments

comments


সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: কপি করা নিষেধ!!