• ব্রেকিং নিউজ

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই ইসলাম নিরাপদ: এনামুল হক শামীম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ২৭ মে ২০১৮ সময়: ৯:০৫ অপরাহ্ণ 524 বার

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই ইসলাম নিরাপদ: এনামুল হক শামীম

    সখিপুরের উত্তর তারাবুনিয়া মহিউস সুন্নাহ ইসলামিয়া দাখিল মাদরাসার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম। ছবি- দৈনিক রুদ্রবার্তা

    বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশে ইসলাম বর্তমান সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই নিরাপদ। যারা ইসলাম নিয়ে রাজনীতি করছেন দেশে জঙ্গিবাদ সৃষ্টি করছেন তাদের হাতে ইসলাম নিরাপদ নয়। তারা ইসলাম পালন করেন না, নামাজ-কোরআন পড়েন না। তাদের মাঝে রাসুলের আদর্শ নেই।
    তিনি শনিবার বিকালে সখিপুরের উত্তর তারাবুনিয়া মহিউস সুন্নাহ ইসলামিয়া দাখিল মাদরাসার উদ্যোগে মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    ইফতার ও দোয়া মাহফিলে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ কয়েক হাজার সাধারণ মানুষ অংশ নেয়। ইফতারের আগ মুহুর্তে শাহাদাৎ বরণকারী স্ব-পরিবারে জাতীর জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও সকল শহীদদের রুহের মাগফেরাতসহ স্থানীয় মৃত মুসলমানদের রুহের মাগফেরাত ও দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হায়াত বৃদ্ধির জন্যও মহান আল্লাহর নিকট দোয়া করা হয়।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৭ মে ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!