• ব্রেকিং নিউজ

    আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় যাবে : শামীম

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ১৮ জুন ২০১৮ সময়: ৭:০১ অপরাহ্ণ 481 বার

    আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় যাবে : শামীম

    চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম

    আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে সরকারেরও ধারাবাহিকতা থাকা দরকার। এ জন্য আগামী একাদশ জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এ জন্য প্রয়োজন তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধতা। যখন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকে তখন কেউ পরাজিত করতে পারে না। ইন্সআল্লাহ্ আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় যাবে।

    শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে শরীয়তপুর জেলার সখিপুর থানার চরভাগা পাইক বাড়ী বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

    শামীম বলেন, সামনে নির্বাচন এখন থেকেই ঐক্যবদ্ধ থেকে নেতাকর্মীদের নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। ঐক্যবদ্ধ থেকে তৃতীয় মেয়াদেও শেখ হাসিনাকে ক্ষমতায় আনুন। ভুল বোঝাবুঝি বা ব্যক্তিস্বার্থে বিভেদ করা চলবে না।

    তিনি বলেন, বিএনপি দেশের স্বাধীণতা, সার্বভৌমত্ব বিশ্বাস করে না। তাই তারা গণতান্ত্রিক আন্দোলনের পথ ছেড়ে হত্যা-জ্বালাও-পোড়াও করে। গণবিরোধী রাজনীতির ফলে দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনে লালকার্ড দেখিয়ে বিদায় করবে।

    শামীম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের মানুষ দু বেলা দু মুঠো খাবার পায়। রাস্তা-ঘাট, শিক্ষাসহ দেশের সার্বিক উন্নয়ন হয়। মানুষ তাদের স্বাধীনতা খুঁজে পায়।

    এ সময় বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রকৌশলী আলহাজ্ব আবুল হাশেম মিয়া, সাংগঠনিক সম্পাদক ডা. আশ্রাফুল হক সিয়াম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হাবিবুর রহমান শিকদার, জেলা আওয়ামী লীগের সদস্য ও কাঁচিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মানিক সরকার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি একেএম মঞ্জুরুল হক আকন্দ, সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, চরকুমারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল মোল্যা, সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি রাসেল আহম্মেদ পলাশ প্রমূখ উপস্থিত ছিলেন ।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/১৮ জুন ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!