Friday 29th March 2024
Friday 29th March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ৪ মাসের অন্তঃসত্তা

ভেদরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ৪ মাসের অন্তঃসত্তা

ভেদরগঞ্জ উপজেলার ডিএমখালী ইউনিয়নের চরপায়াতলী গ্রামে স্থানীয় এক বখাটের কামলালসার শিকার হয়ে ইভা আক্তার (১৪) নামে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ৪ মাসের অন্তঃসত্তা হয়ে পড়েছে। ঘটনাটি স্থানীয়ভাবে আপোস-মীমাংশা ও ধামাচাপা দেয়ার চেষ্টা করছে প্রভাবশালী একটি মহল। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
ভিকটিমের নানা নুর মিয়া দেওয়ান ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভেদরগঞ্জ উপজেলার চরপায়াতলী গ্রামের ইউসুফ মিয়ার কন্যা ইভা আক্তার স্থানীয় ইউরো বাংলা ফাউন্ডেশন মডেল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। ইভা আক্তারের মা সৌদি আরব ও বাবা ঢাকাতে থাকার কারণে সে একই গ্রামে তার নানা নুর মিয়া দেওয়ানের বাড়িতে থেকে পড়াশুনা করছে। গত ৪ মাস পূর্বে পাশের বাড়ির আকরাম আলী সরকারের বখাটে ছেলে আমজাদ আলী তাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং এ ঘটনা কাউকে বললে তাকে হত্যা করা হবে বলে ভয়ভীতি দেখায়। বর্তমানে শিশুটি ৪ মাসের অন্তঃসত্তা হয়ে পড়েছে। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত আমজাদ আলী গা ঢাকা দিয়েছে। ইভা আক্তারের নানা নুরু মিয়া দেওয়ান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ৩ দিন পূর্বে মেয়েটির অন্তঃসত্তা হওয়ার ঘটনা জানতে পেরেছি। ইভা আক্তারের মামা রুবেল দেওয়ান বলেন, এ ঘটনা শুনে আমি ঢাকা থেকে আজকে দেশে এসেছি। স্থানীয় ইউপি সদস্য শাহ আলম জানান, আমরা কিভাবে ঘটনাটি মীমাংশা করবো তা বুঝে ওঠতে পারছি না। মেয়েটির বয়স কম হওয়ায় ধর্ষক আমজাদের সাথে বিবাহ দেওয়াও সম্ভব হচ্ছে না। এ বিষয়ে সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এনামুল হক বলেন, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।