• ব্রেকিং নিউজ

    শরীয়তপুরের তিনটি আসনে শান্তিপূর্ন ভোট গ্রহণ সম্পন্ন

    রুদ্রবার্তা প্রতিবেদক

    প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০১৮ সময়: ১০:৪৫ অপরাহ্ণ 76 বার

    শরীয়তপুরের তিনটি আসনে শান্তিপূর্ন ভোট গ্রহণ সম্পন্ন

    শরীয়তপুরের তিনটি আসনে সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এই তিনটি আসনের কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে আওয়ামীলীগের প্রার্থী, এজেন্ট ও নেতাকর্মী ছাড়া বিএনপি বা অন্য কোন দলের নেতা কর্মীদের কেন্দ্রে চোখে পড়েনি।
    রোববার সকাল ৮টায় শুরু হয় ভোট গ্রহন। ভোর ৭টায় শুরু হয় ভোটারদের দীর্ঘ লাইনে দাড়ানো। বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও দুপুর ১২টার পর কেন্দ্রে তেমন কোন ভিড় লক্ষ্য করা যায়নি।
    জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা গেছে, শরীয়তপুরের তিনটি নির্বাচনী আসনে মোট ভোটার সংখ্যা ৮,৬১,৬৫৭ (আট লাখ একষট্টি হাজার ছয়শ সাতান্ন)। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৪,৪২,৫৮৪ (চার লাখ বেয়াল্লিশ হাজার পাঁচশ চুরাশি) ও নারী ভোটার রয়েছে ৪,১৯,০৭৩ (চার লাখ ঊনিশ হাজার তিয়াত্তর)। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৩৫০ (তিনশ পঞ্চাশ) এবং মোট ভোট কক্ষের সংখ্যা ১৭৬০ (এক হাজার সাতশ ষাট)। এই তিনটি আসনে মোট ১৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
    শরীয়তপুর-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু (নৌকা), বিএনপির প্রার্থী জেলা বিএনপির সাধারণ সম্পাদক সরদার একেএম নাসিরউদ্দিন কালু (ধানের শীষ)। শরীয়তপুর-২ আসনে আওয়ামীলীগ প্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক একেএম এনামূল হক শামীম (নৌকা), বিএনপির প্রার্থী জেলা বিএনপির সভাপতি সফিকুর রহমান কিরন (ধানের শীষ)। শরীয়তপুর-৩ আসনে আওয়ামীলীগ প্রার্থী প্রায়ত নেতা আব্দুর রাজ্জাকের পূত্র নাহিম রাজ্জাক এমপি (নৌকা) ও বিএনপির প্রার্থী কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক এপিএস মিয়া নুরু উদ্দিন অপু (ধানের শীষ)।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/৩০ ডিসেম্বর ২০১৮/


    এ বিভাগের সর্বাধিক পঠিত


    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!