• ব্রেকিং নিউজ

    রিয়াদ সভাপতি, স্বর্না সম্পাদক ও রুপক সহ সভাপতি

    জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ে “ল” সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত

    বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

    প্রকাশিত: ২৮ মে ২০১৯ সময়: ৭:৫১ পূর্বাহ্ণ 944 বার

    জেড. এইচ. সিকদার বিশ্ববিদ্যালয়ে “ল” সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত

    শরীয়তপুর জেলার একমাত্র বিশ্ববিদ্যালয়, দক্ষিণবঙ্গের অন্যতম বিদ্যাপিঠ জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন বিভাগ “ল” সোসাইটির নির্বাচন অত্যন্ত সুন্দর এবং উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। দুই ধাপে অনুষ্ঠিত হয়েছে নির্বাচন। প্রথম ধাপে গত ২৫ শে এপ্রিল শনিবার ভোট প্রদান করে আইন বিভাগ সন্ধ্যাকালীন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ আর ২৭ শে এপ্রিল সোমবার ভোট প্রদান করেন আইন বিভাগের রেগুলার ব্যাচের শিক্ষার্থীবৃন্দ। নির্বাচন কে কেন্দ্র টান টান উত্তেজনা এবং আনন্দমুখর পরিবেশ ছিলো গোটা বিশ্ববিদ্যালয় জুড়ে। রঙ্গিন পোষ্টারে মুখরিত ছিলো আইন বিভাগের এরিয়া।

    আইন বিভাগ “ল” সোসাইটির নির্বাচনে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ১২ তম ব্যাচের হরুন অর রশিদ (রিয়াদ), তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী ১৪তম ব্যাচের জাহিদুল ইসলাম ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন চার জন বায়েজিদ ১৪ তম ব্যাচ, রুপক চক্রবর্তী ১৪ ব্যাচ, আসাদুজ্জামান রাজিব ১২ তম ব্যাচ, মেহেদী হাসান রাব্বী ১২ তম ব্যাচ। সাধারন সম্পাদক পদে বিজয়ী হয়েছেন নাদিয়া হোসাইন স্বর্না তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী ১৪তম ব্যাচের বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ১৭ তম ব্যাচের হাবিবুর রহমান, তার নিকটতম প্রতিদ্বন্ধীপ্রার্থী ১৯ তম ব্যাচের সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে নির্বাচন করেছেন ১৪তম ব্যাচের হাসিবুর হাসান জিসান, এবং ১৯তম ব্যাচের নাজমুল তবে এই পদের ভোট নির্বাচন কমিশন স্থগিত করেছেন।

    নব নির্বাচিত প্রেসিডেন্ট হারুন অর রশিদ (রিয়াদ) বলেন, আমি আসন্ন জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগ এর “ল’সোসাইটি” পরিষদের নির্বাচনে প্রেসিডেন্ট পদে বিজয়ী হয়েছি। এ জয় আমার একার নয় এ জয় সকলের। আমি আইন বিভাগের শিক্ষার্থীদের নিকট হতে আমি ব্যাপক পরিমান দোয়া, ভালবাসা এবং সমর্থনের সাড়া পেয়েছি আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি সকল কে নিয়ে আইন বিভাগের উন্নয়নের স্বার্থে কাজ করে যাবো।
    ইনশাআল্লাহ্।

    নব নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট রুপক চক্রবর্তী বলেন, আমাকে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগ ল সোসাইটির নির্বাচনে ভাইস প্রেসিডেন্ট (ভিপি) পদে নির্বাচিত করায় আমি সর্ব প্রথম কৃতজ্ঞতা প্রকাশ করছি পরম করুনাময় সৃষ্টিকর্তার প্রতি এর পর আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার শ্রদ্ধেয় শিক্ষক বৃন্দ, আইন বিভাগের সকল শিক্ষার্থী, আমার বড় ছোট ভাই বোনেরা সহ সকলের প্রতি। এ বিজয় আনার একার নয় এ বিজয় সকলের। ল সোসাইটি নতুন কমিটিতে আমাকে যে গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করা হয়েছে সেই পদের গুরুত্ব বজায় রেখে আমি সর্বদা সত্যের পথ অনুসরন করে সৎ ভাবে থেকে পালন করবার জন্য চেষ্টা করবো এবং শিক্ষক ও শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করে যাবো। সবাই আমার জন্য আর্শিবাদ করবেন।

    নব নির্বাচিত সাধারণ সম্পাদক নাদিয়া হোসাইন স্বর্না বলেন, আমাকে ল সোসাইটির সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমি সকলের নিকট অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

    “ল” সোসাইটি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুল করিম বলেন, জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় “ল” সোসাইটির নির্বাচন অতি সুন্দর, মনোমুগ্ধকর ও সুষ্ঠ ভাবে ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে কোন রকম অসন্তোষ জনক ঘটনা ঘটে নি। নির্বাচনের সার্বিক পরিস্থিতি অত্যন্ত সুন্দর।

    :: শেয়ার করুন ::

    Comments

    comments

    সংবাদটি ফেইসবুকে শেয়ার করুন

    দৈনিক রুদ্রবার্তা/শরীয়তপুর/২৮ মে ২০১৯/


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক রুদ্রবার্তা

  • error: নিউজ কপি করা নিষেধ!!