শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুরের মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ বিজ্ঞান বিভাগে শতভাগ পাস

শরীয়তপুরের মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ বিজ্ঞান বিভাগে শতভাগ পাস

এসএসসি তে ভালো ফলাফল করেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ। গতকাল (৬ই মে) সোমবার প্রকাশিত ২০১৯ সালের এসএসসি পরীক্ষার ফলাফলে শরীয়তপুর জেলায় বরাবরের ন্যায় এ বছরও ভালো ফলাফল অর্জন করেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ। প্রতিষ্ঠানটি থেকে এ বছর মোট ১২১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে বিজ্ঞান বিভাগে শতভাগ পাসসহ ৯৬% শিক্ষার্থী পাস করার কৃতিত্ব দেখিয়েছে। চারজন শিক্ষার্থী জিপিএ-৫ এবং বাকি শিক্ষার্থীরা ‘এ’ ও ‘এ-’ পেয়ে উত্তীর্ণ হয়েছে। গতকাল ফলাফল প্রকাশিত হবার সাথে সাথে শিক্ষার্থী, অবিভাবক ও শিক্ষকমন্ডলী বাঁধ ভাঙা উল্লাসে মেতে উঠে।
প্রতিষ্ঠানটির সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ বলেন, “শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মূল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর।
প্রতিষ্ঠানটির এ গৌরব উজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও সকল অবিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক আইজিপি একেএম শহীদুল হক বিপিএম, পিপিএম। ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরো আন্তরিক হওয়ার নির্দেশনা দেন।


error: Content is protected !!