Saturday 24th February 2024
Saturday 24th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পদ্মাসেতুর কাজ দেখে অভিভূত মার্কিন রাষ্ট্রদূত

পদ্মাসেতুর কাজ দেখে অভিভূত মার্কিন রাষ্ট্রদূত

পদ্মাসেতুর নির্মাণ কাজ দেখে অভিভূত হয়েছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। শুক্রবার (০২ আগস্ট) সকালে গোপালগঞ্জ থেকে ফেরার পথে মাদারীপুরের কাঁঠালবাড়ি ঘাট থেকে সিবোটে করে নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শন করেন রবার্ট মিলার। এরপর মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া কন্সট্রাকশন ইয়ার্ড পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে রাষ্ট্রদূতের সঙ্গে তার স্ত্রী মিশেল অ্যাডেলম্যানও ছিলেন। এছাড়াও পদ্মাসেতু প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম, পদ্মাসেতুর নির্বাহী প্রকৌশলী (মূলসেতু) দেওয়ান আবদুল কাদের ও সংশ্লিষ্ট প্রকৌশলী, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সেতুবিভাগের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানান, গোপালগঞ্জ থেকে ঢাকা ফেরার পথে তিনি পদ্মাসেতুর কাজ পরিদর্শন করেন। মাওয়া কন্সট্রাকশন ইয়ার্ডও পরিদর্শন করেছেন তিনি। দুপুর ২টা ৪৫ মিনিটে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন।
নাম প্রকাশে অনিচ্ছুক সংশ্লিষ্ট প্রকৌশলী জানান, পদ্মাসেতুর অগ্রগতি ও নির্মাণ কাজ দেখে অভিভুত হয়েছেন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।
বৃহস্পতিবার (০১ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান আর্ল রবার্ট মিলার।