বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ইসরাফিল আলম এমপি’র আত্মার মাগফিরাত কামনা অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে

ইসরাফিল আলম এমপি’র আত্মার মাগফিরাত কামনা অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোঃ ইসরাফিল আলম, এমপি ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ জুলাই সোমবার মৃত্যুরবণ করেন। তাঁর আত্মার মাগফিরাত কামনায় ২৯ আগস্ট শনিবার বাদ যোহর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কুরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পাকুরিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা মোঃ মনিরুজ্জামান এর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারবর্গকে ধৈর্য্য ধারণের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।

এ সময বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ সেকুল ইসলাম, বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য মোঃ লিয়াকত আলী সিকদার, প্রফেসর ড. এম শাহীন খান, সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, গোলাম সারোয়ার কবির, মোঃ জোনায়েত আহমেদ (ভার্চুয়াল) এবং মরহুমের সহর্ধমিনী ও পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও সামাজিক দুরত্ব বজায় রেখে মিলাদ ও দোয়া মাহফিলে ট্রেজারার ড. রফিক উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার মোঃ আব্দুল কাইউম সরদার ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ কামরান চৌধুরী, আইন বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।