শনিবার, ৬ই জুন, ২০২০ ইং, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী
শনিবার, ৬ই জুন, ২০২০ ইং

ওরাল হেলথ ফাউন্ডেশনে সভাপতি আলী আসগর, সম্পাদক আশীষ কুমার, ট্রেজারার হেলাল উদ্দিন

ওরাল হেলথ ফাউন্ডেশনে সভাপতি আলী আসগর, সম্পাদক আশীষ কুমার, ট্রেজারার হেলাল উদ্দিন

ওরাল হেলথ ফাউন্ডেশনে নব নির্বাচিত কমিটির সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন প্রফেসর আলী আসগর মোড়ল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রফেসর আশীষ কুমার বনিক এবং ট্রেজারার হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন শরীয়তপুরের কৃতি সন্তান ডেন্টাল সোসাইটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা) ডা. মো: হেলাল উদ্দিন।
২৭ সেপ্টেম্বর শুক্রবার গাজীপুরের রাজেন্দ্রপুর ব্র্যাক সিডিএম মিলনায়তনে অনুষ্ঠিত হয়ে গেলো “বাংলাদেশ ওরাল হেলথ ফাউন্ডেশন” কর্তৃক আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও সায়েন্টিফিক সেমিনার’২০১৯।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডাঃ কামরুল হাসান খান। বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব প্রফেসর ডাঃ এম এ আজিজ এবং উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর সাংগঠনিক সম্পাদক ডাঃ আজম খান।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সাবেক সভাপতি, বিএসএমএমইউ’র সাবেক ট্রেজারার, ডেন্টাল ফেকাল্টির সাবেক ডীন ও ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর আলী আসগর মোড়ল।
আরো উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র ডেন্টাল অনুষদের ডীন ও ফাউন্ডেশনের সদ্য সাবেক মহাসচিব প্রফেসর গাজী শামীম হাসান, ডেন্টাল সোসাইটির সহ সভাপতি ডাঃ মোস্তাক হাসান সাত্তার পিনু, ঢাকা ডেন্টাল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম বেপারী, ঢাকা ডেন্টাল কলেজের উপ-অধ্যক্ষ ডাঃ মোশাররফ হোসেন খন্দকার মূসা, ডাঃ প্রদীপ কুমার দেবনাথ প্রমূখ ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে বাংলাদেশে ডেন্টিস্ট্রিকে বিশ্বমানের গড়ে তোলার প্রত্যয়ে এবং ডেন্টাল সার্জনদের অধিকার রক্ষার প্রয়াসে নতুন কমিটি নির্বাচিত করা হয়।
নব নির্বাচিত কমিটির সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন প্রফেসর আলী আসগর মোড়ল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রফেসর আশীষ কুমার বনিক এবং ট্রেজারার হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন ডেন্টাল সোসাইটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা) ডা. মো: হেলাল উদ্দিন।
সভায় ৫৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। দিন ব্যাপি নানা কর্মসূচীর মধ্যে ১ম পর্বে র‌্যালী, বৈজ্ঞানিক সেমিনার এবং মধ্যাহ্ন ভোজের বিরতির পরে ২য় পর্বে এ জি এম, সম্মেলন, মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিল্প কলা একাডেমির পেশাদার এক্রোবেটদের অংশগ্রহণে চৌকস এক্রোবেট প্রদর্শন করা হয়।