মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং

গোসাইরহাট গ্রাম পুলিশদেরকে ঈদ উপহার দিলেন শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান

গোসাইরহাট গ্রাম পুলিশদেরকে ঈদ উপহার দিলেন শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান

শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে জেলার সকল গ্রাম পুলিশকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ঈদ উপহার প্রদান করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এরই অংশ হিসেবে অদ্য ২৪ মে রবিবার দুপুর ১২টার দিকে গোসাইরহাট থানা চত্বরে শরীয়তপুর জেলা পুলিশের উদ্যোগে গোসাইরহাট থানাধীন ৭৪ জন গ্রাম পুলিশের মাঝে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে লুঙ্গি ও খাদ্য সামগ্রী উপহার প্রদান করলেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার।

এ সময় পুলিশ সুপার বলেন, চৌকিদাররা হচ্ছে আমাদের অংশীদার, তারা আমাদেরকে প্রায় ২৫০ বছরের বেশি সময় ধরে সহযোগিতা করে আসছে, ঈদ-উল-ফিতর একটি ধর্মীয় বড় উৎসব। এই উৎসবের সাথে তাঁদেরকে পুলিশ বাহিনীর সাথে তাঁদের মধ্যে আনন্দ ভাগাভাগি করার জন্য আমাদের জেলা পুলিশের পক্ষ থেকে তাঁদের কাছে আমাদের এই ক্ষুদ্র উপহার প্রদান করেছি। তাঁরা যেন আমাদের সাথে আনন্দিত থেকে কাজ করতে পারে, এবং আনন্দ ফূর্তিতে যেন থাকতে পারে। করোনা ভাইরাসের বিস্তারের কারণে চলমান সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পড়েছেন অনেকেই। তাঁরা খুবই নিম্ন আয়ের লোক, তাঁরা যাতে সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারে এরই ধারাবাহিকতায় আমরা শরীয়তপুর জেলার প্রায় ৬৫০ জন চৌকিদারকে এই ঈদ উপহার প্রদান করেছি। এই ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে লুঙ্গি, পোলার চাল, সেমাই, গুড়া দুধ, চিনি ও সাবান।
এছাড়াও করোনা ভাইরাসের প্রতিরোধ, চিকিৎসাসহ বিভিন্ন অপরাধের বিষয়ে তাঁদেরকে সচেতন করাসহ শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে ঈদের শুভেচ্ছা জানান এবং সুশৃঙ্খলভাবে সকল প্রকার কাজ করার উৎসাহ প্রদান করেন পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আল মামুন শিকদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলীসহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।